ঝড়-বৃষ্টিতে স্থগিত মোহামেডান-আরামবাগ ম্যাচ

খেলা শুরুর তিন মিনিট পর শুরু হওয়া ঝড়-বৃষ্টির কারণে শেষ পর্যন্ত মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের ম্যাচটি স্থগিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 May 2019, 02:58 PM
Updated : 17 May 2019, 04:32 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের ম্যাচে মুখোমুখি হয় দুই দল। খেলা শুরুর পরপরই শুরু হয়ে বজ্রপাতসহ প্রচণ্ড ঝড় ও বৃষ্টি। ঝড়-বৃষ্টি থামলে রেফারি তার সহকারীদের নিয়ে মাঠে নামেন। এর পরপরই তারা মাঠ ছাড়েন।

ঘণ্টা খানেক পর পরিস্থিতি অনুকূলে না থাকায় ম্যাচটি স্থগিত করার কথা সাংবাদিকদের জানান ম্যাচ কমিশনার ইব্রাহিম নেসার, “যখন আমরা মাঠে নামি মাঠ খেলার উপযোগী ছিল কিন্তু তখনও বজ্রপাত হচ্ছিল। আবহাওয়া অনুকূলে না থাকায় ম্যাচটি স্থগিত করা হলো। ম্যাচটি যেখান থেকে থেমেছে (৩ মিনিট ১৭ সেকেন্ড), সেখান থেকেই পরে শুরু হবে।”

লিগের প্রথম পর্বে আরামবাগের কাছে ৪-১ গোলে উড়ে গিয়েছিল মোহামেডান। ১৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ১৩ দলের মধ্যে ১১তম স্থানে আছে। ১৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে আরামবাগ।

বাফুফে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, স্থগিত হয়ে যাওয়া মোহামেডান-আরামবাগ ম্যাচ আগামী শনিবার সন্ধ্যা ৭টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।