ইউরোপা লিগ জিতলে চেলসির মৌসুমটা গ্রহণযোগ্য হবে আজারের কাছে

ইউরোপা লিগের শিরোপা জিততে পারলে চেলসির মৌসুমটা গ্রহণযোগ্য বলা যাবে বলে মনে করেন দলটির ফরোয়ার্ড এদেন আজার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2019, 09:17 AM
Updated : 14 May 2019, 09:17 AM

চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে জোর গুঞ্জন রয়েছে বেলজিয়ামের আজারের। এরই মধ্যে তিনি দলকে তার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন; তবে জনসম্মুখে তা খোলাসা করেননি। আজারবাইজানের বাকুতে আগামী ২৯ মে আর্সেনালের বিপক্ষে ইউরোপা লিগের ফাইনালের পর তার ভবিষ্যৎ স্পষ্ট হবে।

এবারের প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির চেয়ে ২৬ পয়েন্ট পিছিয়ে থেকে তৃতীয় হয় চেলসি। মৌসুমে দলের পারফরম্যান্সকে ১০ এর মধ্যে নম্বর দিতে বললে আজার বলেন, “এখন এটা সাড়ে ছয়ের মতো। বাকুতে আমরা যদি জিতি তাহলে হয়তো এটা সাড়ে সাতের মতো হবে।”

“আপনি যখন মৌসুমের দিকে তাকাবেন, ম্যানচেস্টার সিটি ও লিভারপুল আমাদের চেয়ে অনেক ভালো করেছে। আগামী মৌসুমে আমরা যদি তাদের সঙ্গে লড়াই করতে চাই তাহলে আমাদের আরও ভালোভাবে তা করতে হবে। ফুটবলে আমাদের ম্যাচ জিততে হবে। তা না জিতলে আপনি সমস্যায় পড়বেন।”

তরুণ খেলোয়াড় কেনা নিয়ে নিয়ম ভাঙার শাস্তি হিসেবে আগামী দুই দল-বদলের সময় নতুন কোনো খেলোয়াড় কিনতে পারবে না চেলসি।

এ সময়ে দলের পরিকল্পনার বিষয়ে আজার বলেন, “খেলোয়াড় কেনায় নিষেধাজ্ঞা যদি থাকে তাহলে কিভাবে আমরা শূন্যতা পূরণ করব? আমি মনে করি, আমরা যদি এই মৌসুমের মতো একই পরিকল্পনা রাখতে পারি, এই মৌসুমের মতো খেলতে পারি তবে আরও ভালোভাবে, তাহলেই হবে।”