রোনালদোকে ম্যানচেস্টার ইউনাইটেডে চান লিনগার্ড

ইউভেন্তুসের ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদোকে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরত পাওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন ইংলিশ ক্লাবটির মিডফিল্ডার জেসি লিনগার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2019, 12:26 PM
Updated : 3 May 2019, 12:26 PM

চলতি মৌসুমটা ভালো কাটছে না ম্যানচেস্টারের ঐতিহ্যবাহী ক্লাবটির। দলকে প্রত্যাশিত সাফল্য এনে দিতে না পারায় ছাঁটাই হওয়া জোসে মরিনিয়োর জায়গায় গত ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেন উলে গুনার সুলশার। ইউনাইটেডের ইতিহাসের প্রথম কোচ হিসেবে প্রথম ছয় লিগ ম্যাচে জয় পাওয়া সুলশারের অধীনেও সুবিধা করতে পারেনি তারা। ইংলিশ প্রিমিয়ার লিগের দুই রাউন্ড বাকি থাকতে ৬৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড।

২০০৩ সালে ইউনাইটেডে যোগ দেওয়ার পর ছয় বছরে ক্লাবটির হয়ে তিনটি ইংলিশ প্রিমিয়ার লিগ ও একটি চ্যাম্পিয়ন্স লিগ জেতেন রোনালদো। এরপরে পর্তুগিজ তারকা পাড়ি জমান রিয়াল মাদ্রিদে।

আগামী মৌসুমে নতুন করে শুরু করতে রোনালদোকে ফিরে পেতে চান লিনগার্ড। পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের সঙ্গে খেলাটা দারুণ এক অভিজ্ঞতা হবে বলে মনে করেন ইউনাইটেডের যুব প্রকল্প থেকে উঠে আসা এই ফুটবলার।

“আমি খুব করে চাই ইউনাইটেড রোনালদোকে দলে টানুক। এক দশক জুড়ে সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়।”

“বেড়ে ওঠার সময়ে তাকে ইউনাইটেডের জার্সিতে খেলতে দেখাটা ছিল অবিশ্বাস্য। তাই আমার ব্যক্তিগত অনুভূতির কথা বললে, তার সঙ্গে খেলাটা দারুণ হবে।”

আগামী রোববার নিজেদের পরের ম্যাচে লিগে হাডার্সফিল্ড টাউনের মুখোমুখি হবে ইউনাইটেড।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক