লিভারপুলকে ছাড় দিতে নারাজ সুয়ারেস

লিভারপুল থেকে যা পেয়েছেন সেজন্য ইংলিশ দলটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন লুইস সুয়ারেস। তবে সেজন্য চ্যাম্পিয়ন্স লিগে শেষ চারের মুখোমুখি লড়াইয়ে সাবেক ক্লাবকে কোনোরকম ছাড় দিতে রাজি নন বার্সেলোনা ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2019, 02:51 PM
Updated : 26 April 2019, 02:51 PM

আগামী বুধবার বাংলাদেশ সময় রাত একটায় সেমি-ফাইনালের প্রথম লেগে বার্সেলোনার মাঠে খেলবে লিভারপুল। অ্যানফিল্ডে ফিরতি পর্ব হবে ৭ মে।

লিভারপুল থেকে ২০১৪ সালে বার্সেলোনায় নাম লেখানোর পর দ্রুত কাম্প নউয়ে মানিয়ে নেন সুয়ারেস। হয়ে ওঠেন আক্রমণভাগে অপরিহার্য। ইংল্যান্ড ছাড়ার পাঁচ বছর পর এই প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে অল রেডদের মুখোমুখি হতে যাচ্ছেন ৩২ বছর বয়সী এই ফুটবলার।

গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারে লিভারপুলের প্রতি ভালোবাসা প্রকাশ করেন সুয়ারেস।

“লিভারপুল আমাকে যা দিয়েছে সেজন্য আমি তাদের প্রতি কতটা কৃতজ্ঞ তা নিয়ে এই ম্যাচের আগে কথা বলতে পারাটা আনন্দের। কিন্তু আপনারা আমাকে জানেন। আমি মাঠে নামলে বন্ধুত্ব, (সাবেক) সতীর্থ বা সুন্দর মুহূর্তগুলো নিয়ে কোনো ভাবনা আমার মধ্যে কাজ করে না।”

বার্সেলোনাকে জেতানোর জন্য সর্বোচ্চ চেষ্টা করবেন বলে জানান উরুগুয়ের এই স্ট্রাইকার। এমনকি সাবেক সতীর্থদের বিপক্ষে গোল পেলে উদযাপন করবেন বলেও জানিয়েছেন লিভারপুলের হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ১১০ ম্যাচে ৬৯ গোল করা সুয়ারেস।