ব্রাদার্সের জয়ে অবনমন অঞ্চলে মোহামেডান

আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে অবনমন অঞ্চল থেকে উঠে এসেছে ব্রাদার্স ইউনিয়ন। তাদের এই জয়ে মোহামেডান স্পোর্টিং ক্লাব নেমে গেছে অবনময় অঞ্চলে। দিনের অন্য ম্যাচে জিতেছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2019, 01:19 PM
Updated : 20 April 2019, 01:19 PM

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে শনিবার আরামবাগকে ১-০ গোলে হারানো ব্রাদার্স ১২ ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে উঠে এসেছে। এক জয় ও তিন ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলে (দ্বাদশ) নেমে গেছে মোহামেডান।

গত জানুয়ারিতে মোহামেডানকে ১-০ গোলে হারিয়ে লিগে নিজেদের প্রথম জয় পেয়েছিল ব্রাদার্স।

আরামবাগের বিপক্ষে গোলশূন্য প্রথমার্ধের পর ৭৭তম মিনিটে এগিয়ে যায় ব্রাদার্স। মাঝমাঠ থেকে সতীর্থের লম্বা ফ্রি কিকের পর পানামার জ্যাক ড্যানিয়েলসের বাড়ানো বল জোরালো শটে জালে জড়িয়ে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এভারতন সান্তোস। এ গোলেই শেষ পর্যন্ত আরামবাগের পঞ্চম হার নিশ্চিত করে দেয়।

নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে শনিবারের আরেক ম্যাচে ৪২তম মিনিটে আলেক্স রাফায়েল দি সিলভার গোলে বিজেএমসিকে হারায় শেখ রাসেল। রাফায়েল ওডোইনের বাড়ানো ক্রসে নিখুঁত শটে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

১২ ম্যাচে আট জয় ও তিন ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে শেখ রাসেল। অষ্টম হারের স্বাদ পাওয়া বিজেএমসি ৪ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ টেবিলের তলানিতে।