কৌতিনিয়োকে ধরে রাখতে চায় বার্সেলোনা

এ বছরের গ্রীষ্মকালীন দল-বদলে ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োকে ছাড়তে চান না বার্সেলোনার সভাপতি জোজেপ মারিয়া বার্তেমেউ। আবারও নেইমারকে কাম্প নউয়ে ফেরানোর গুঞ্জন উড়িয়ে দেওয়ার পাশাপাশি ব্রাজিলের তারকা ফরোয়ার্ডের চেয়ে বিশ্বকাপ জয়ী উসমান দেম্বেলেকে ভালো খেলোয়াড় বলে দাবি করেছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2019, 03:27 PM
Updated : 16 April 2019, 03:43 PM

স্প্যানিশ সংবাদ মাধ্যমে খবর, চলতি মৌসুমে একাদশে নিয়মিত না হওয়ায় দল ছাড়তে পারেন কৌতিনিয়ো। গত বছরের জানুয়ারিতে ১৬ কোটি ইউরো ট্রান্সফার ফিতে ইংলিশ ক্লাব লিভারপুল ছেড়ে বার্সেলোনায় যোগ দেন ২৬ বছর বয়সী এই ফুটবলার। গুঞ্জন আছে, লা লিগা ছেড়ে আবারও ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরতে পারেন তিনি। সম্ভাব্য গন্তব্য হিসেবে আলোচনায় আছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির নাম।

ক্লাবের পরিকল্পনায় কৌতিনিয়ো ভালোভাবেই আছেন বলে জানান বার্তেমেউ।

“কৌতিনিয়ো একজন অসাধারণ খেলোয়াড়। আর তার ওপর কোচের আস্থা আছে।”

“আমাদের সঙ্গে তার একটা চুক্তি আছে এবং সে দলে থাকবে, যতক্ষণ না অন্য কোনো ক্লাব তার রিলিজ ক্লজ পরিশোধ করে।”

২০১৭ সালের অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে দেওয়া নেইমারকে ফেরানোর কোনো ইচ্ছা নেই বলেও জানান বার্তেমেউ।

“নেইমারের জন্য বার্সেলোনায় আসাটা সম্ভব না কারণ দেম্বেলে ও কৌতিনিয়োকে নিয়ে আমাদের আরেকটা প্রকল্প আছে। আমাদের যা আছে তাই নিয়েই আমরা খুশি।”

“দেম্বেলে একজন ভালো পেশাদার খেলোয়াড়। সে একজন তরুণ ফুটবলার যে অনেক বড় একটা ক্লাবে যোগ দিয়েছিল। আর এটা সহজ নয়। কিন্তু সে মানিয়ে নিয়েছে এবং সে নেইমারের চেয়ে যথেষ্ট ভালো খেলোয়াড়।”