ওয়েস্কার বিপক্ষে বিশ্রাম পেতে পারেন মেসি 

ওয়েস্কার বিপক্ষে শনিবার হতে যাওয়া লিগ ম্যাচে লিওনেল মেসিকে বিশ্রাম দিতে পারে বার্সেলোনা। আগের দিন সংবাদ সম্মেলনে এমন আভাস দিয়েছের কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 April 2019, 05:48 PM
Updated : 12 April 2019, 05:48 PM

ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে বুধবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ আটের প্রথম লেগে ১-০ গোলে জেতা ম্যাচের ৩১তম মিনিটে ডিফেন্ডার স্মলিংয়ের চ্যালেঞ্জে মেসির নাক দিয়ে রক্ত পড়তে দেখা যায়। এরপর সাইডলাইনে কিছুক্ষণ চিকিৎসা নিয়ে পুরো ম্যাচেই খেলেন আর্জেন্টাইন তারকা।

ম্যাচ শেষে মেসির আঘাত নিয়ে উদ্বেগ প্রকাশ করেন ভালভেরদে। তবে স্ক্যানে খারাপ কিছু ধরা পড়েনি। 

লা লিগায় ৩১ ম্যাচ শেষে দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে আছে বার্সেলোনা। আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে ফিরতি পর্বে ঘরের মাঠে ইউনাইটেডের মুখোমুখি হবে কাতালান ক্লাবটি। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ওয়েস্কার বিপক্ষে তাই মেসিকে বিশ্রাম দেওয়ার কথা ভাবছেন কোচ।

“মেসিকে বিশ্রাম দেওয়ার সম্ভাবনা আছে। (নাকে) আঘাতটা জোরে লেগেছিল…। তার সঙ্গে আমি কথা বলেছি এবং তাকে বিশ্রাম দেওয়ার সম্ভাবনা আছে।”

দল বড় ব্যবধানে এগিয়ে থাকলেও লিগ শিরোপা নিশ্চিত বলে ধরে নিতে রাজি নন ভালভেরদে।

“আগামীকালকের ম্যাচে দলে পরিবর্তন থাকতে পারে। কিন্তু আমরা ভুলে যাচ্ছি না যে চ্যাম্পিয়ন হতে এখনও আমাদের ১০ পয়েন্ট দরকার। আমরা যতই ভাবি না কেন যে শিরোপা জয় (প্রায় নিশ্চিত) হয়ে গেছে, আসলে তা হয়নি। অনেক পথ বাকি।”

৩১ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৬২।