বার্সার মাঠে আগ্রাসী ফুটবল খেলতে চান লুকাকু

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের ফিরতি পর্বে বার্সেলোনার মাঠে আরও আত্মবিশ্বাসী হয়ে আগ্রাসী ফুটবল খেলতে চান ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড রোমেলু লুকাকু। গোলের সুযোগ কাজে লাগাতে পারলে স্প্যানিশ পরাশক্তিদের হারানো সম্ভব বলে মনে করেন বেলজিয়ান এই ফুটবলার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2019, 05:57 PM
Updated : 11 April 2019, 05:57 PM

আগামী মঙ্গলবার বাংলাদেশ সময় রাত একটায় কাম্প নউয়ে হবে দুই দলের ফিরতি পর্বের লড়াই। এর আগে ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার শেষ আটের প্রথম লেগে ১-০ গোলে হারে ইংলিশ ক্লাবটি। প্রতিপক্ষের মাঠে নিজেদের কাজটা ঠিকঠাক মতো করতে চান লুকাকু।

“আমাদের বিশ্বাস রাখতে হবে, জয়ের ইচ্ছাটা থাকতে হবে এবং আজকের (বুধবার) চেয়ে ভালো মানের ফুটবল খেলতে হবে।... এরপর আপনি কখনোই জানেন না ফুটবলে কি ঘটতে পারে।”

“তাদের মাঠে পুরো ৯০ মিনিট জুড়েই আমাদের আধিপত্য ও আত্মবিশ্বাসের সঙ্গে খেলতে হবে। গোল হজম করা যাবে না এবং শুরুতেই গোল করতে হবে।”

চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে ইউভেন্তুস ও পিএসজির বিপক্ষে প্রথম লেগে হারের পরও ঘুরে দাঁড়িয়ে জয় পেয়েছে ইউনাইটেড। শেষ ষোলোতে পিএসজির বিপক্ষে প্রতিযোগিতার ইতিহাসে প্রথম দল হিসেবে ঘরের মাঠে প্রথম লেগে ২ বা তার চেয়ে বেশি গোলের ব্যবধানে হারের পর নাটকীয় প্রত্যাবর্তনে পরের রাউন্ডে ওঠে উলে গুনার সুলশারের দল। বার্সেলোনাকেও তাই হারানো সম্ভব বলে মনে করেন লুকাকু।

“আমি মনে করি না যে তারা আমাদের জন্য কিছু করবে। আমাদেরই নিজেদের জন্য কাজ করতে হবে, একটা ফল অর্জন করতে নিজেদের সবটা উজাড় করে দিতে হবে, যতটা পারি দৌড়াতে হবে।”

“অবশ্যই তাদের হারানো সম্ভব। কখনও আপনি একটা সুযোগ থেকেই গোল করতে পারবেন। আর আজ (বুধবার) তারা সেটাই করল।”

“নিজেদের জন্য বলব, জয়ের ইচ্ছাটা নিয়ে আমাদের যেতে হবে, মনোযোগ রাখতে হবে এবং যখনই সুযোগ আসবে গোল করতে হবে।”