দুর্ঘটনায় চোট পেয়েছেন আর্জেন্টিনার কোচ

সাইকেল চালানোর সময় দুর্ঘটনায় পড়েছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। চিকিৎসা শেষে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2019, 02:07 PM
Updated : 9 April 2019, 02:08 PM

স্প্যানিশ সংবাদ মাধ্যমে খবর, মায়োরকায় স্থানীয় সময় মঙ্গলবার সকালে স্কালোনির সাইকেলকে একটি গাড়ি ধাক্কা দিলে পড়ে যান তিনি। মুখে ও শরীরের একাধিক জায়গায় চোট পাওয়া ৪০ বছর বয়সী সাবেক এই ফুটবলারকে হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আর্জেন্টিনা জাতীয় দলের পক্ষ থেকে স্কালোনির দুর্ঘটনা গুরুতর নয় বলে জানানো হয়। স্কালোনি নিজেও টুইটারে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

“যত বার্তা আমি পেয়েছি তার জন্য অনেক অনেক ধন্যবাদ। মাত্র কয়েকটা সেলাই পড়েছে এবং আমি বাড়ি ফিরে এসেছি। সবাইকে ধন্যবাদ।”

স্কালোনির চোট গুরুতর না হওয়ায় টুইটারে স্বস্তি প্রকাশ করেছেন আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাওদিও তাপিয়া।

“কয়েক মিনিট আগেই আমি লিওনেল স্কালোনির সঙ্গে কথা বলেছি। সে ভালো আছে। মায়োরকায় সে একটা দুর্ঘটনায় পড়েছিল। আর ঈশ্বরকে ধন্যবাদ, সে ঠিকঠাক আছে।”

গত বছরের অগাস্টে রাশিয়া বিশ্বকাপের ব্যর্থতার দায় নিয়ে চাকরি হারানো হোর্হে সাম্পাওলির পরিবর্তে আর্জেন্টিনার ভারপ্রাপ্ত কোচ হন স্কালোনি। পরবর্তীতে তাকে এ বছর ব্রাজিলে হতে যাওয়া কোপা আমেরিকা পর্যন্ত স্থায়ীভাবে দায়িত্ব দেওয়া হয়।