আগামী মৌসুমে চেলসিতেই থাকতে চান হিগুয়াইন

মৌসুমের মাঝামাঝি ধারে চেলসিতে যোগ দেওয়ার পর থেকে ক্লাবে সময়টা বেশ ভালো কাটছে বলে জানিয়েছেন গনসালো হিগুয়াইন। আগামী মৌসুমে তাই স্ট্যামফোর্ড ব্রিজেই থাকতে চান আর্জেন্টিনার এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2019, 04:27 PM
Updated : 8 April 2019, 06:50 PM

চলতি মৌসুমের বাকি সময়ের জন্য জানুয়ারিতে লন্ডনে পা রাখা ৩১ বছর বয়সী হিগুয়াইন মৌসুমের প্রথম ভাগটা কাটান এসি মিলানে। গত বছরের জুলাইয়ে রিয়াল মাদ্রিদ থেকে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার ক্রিস্তিয়ানো রোনালদোকে দলে টানার পর তাকে এক মৌসুমের জন্য ধারে মিলানে পাঠায় ইউভেন্তুস।

এখন পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগে আট ম্যাচে তিন গোল করা এই স্ট্রাইকারের চেলসিতে নিজের সেরাটা তুলে ধরতে সময় প্রয়োজন বলে মনে করেন দলটির কোচ মাওরিসিও সাররি। কোচের সঙ্গে একমত হিগুয়াইন নিজেও।

“আমি যতটা পারি ভালো করতে চাই। তাই আগামী মৌসুমের জন্য আমি এখানে থাকতে পারি।”

“আমি এখানে এসেছি এবং থাকতে চাই। এটা দারুণ একটা শহর, আপনি এখানে ভালোভাবে বাস করতে  পারেন এবং নির্ভার থাকতে পারবেন। জীবনটা উপভোগও করবেন। তাই আমার লক্ষ্য আগামী মৌসুমেও এখানে থাকা।”

৩ কোটি ৬০ লাখ ইউরো খরচ করে হিগুয়াইনকে কিনে নেওয়ার সুযোগ আছে চেলসির। ২০২০ সালের জুন পর্যন্ত তার ধারের মেয়াদ বাড়াতে চাইলে তাদের গুনতে হবে ১ কোটি ৮০ লাখ ইউরো।

চেলসির হয়ে ঘরের মাঠে প্রথম ম্যাচে হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে জোড়া গোল করা এই ফুটবলার শেষ জালের দেখা পেয়েছেন মার্চের শুরুতে, ফুলহ্যামের বিপক্ষে। তবে নিজের গোল খরা নিয়ে চিন্তিত নন হিগুয়াইন।

“আমি এখানে সুখে আছি। নতুন একটা লিগে খেলা সবসময় আনন্দের। আর প্রিমিয়ার লিগে আমি এই প্রথম খেলছি।”

লিগে ৩২ ম্যাচে ১৯ জয় ও ছয় ড্রয়ে চেলসির পয়েন্ট আর্সেনালের সমান ৬৩। তবে গোল ব্যবধানে পিছিয়ে পঞ্চম স্থানে আছে সাররির দল। সোমবার বাংলাদেশ সময় রাত একটায় ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মুখোমুখি হবে তারা। এই ম্যাচ জিতলে উঠে আসবে পয়েন্ট তালিকার তিনে। বৃহস্পতিবার ইউরোপা লিগের শেষ আটে তারা মুখোমুখি হবে স্লাভিয়া প্রাগের।