চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে সতর্ক বার্সা কোচ

চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে দলকে সতর্ক করেছেন বার্সেলোনার কোচ এরনেস্তো ভালভেরদে। যে কোনো ম্যাচে ১৫ মিনিট বাজে ফুটবল খেললেই প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার শঙ্কা আছে বলে জানিয়েছেন এই স্প্যানিয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2019, 11:08 AM
Updated : 2 April 2019, 11:08 AM

লিগে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা বার্সেলোনা দুইয়ে থাকা আতলেতিকো মাদ্রিদের চেয়ে ১০ পয়েন্ট এগিয়ে আছে। আগামী শনিবার বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে মুখোমুখি হবে এই দুই দল। আর ১০ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের প্রথম লেগে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে প্রতিযোগিতার পাঁচবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা।
 
মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১টা ৩০ মিনিটে লিগে ভিয়ারিয়ালের মাঠে নিজেদের পরের ম্যাচ খেলবে বার্সেলোনা। এর আগে সংবাদ সম্মেলনে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগা নিয়ে নিজের মতামত তুলে ধরেন ভালভেরদে।
 
“অতীতে যখন বার্সা চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে, তখন তারা লা লিগাও জিতেছে।”
 
“আমি জানি যে এটা একটা প্রতিযোগিতা যা সমর্থক, খেলোয়াড় এবং সবাই ভালোবাসে। কিন্তু যে কোনো ম্যাচে ১৫ মিনিট খারাপ খেললেই আপনি চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে পারেন।”
 
“অন্যদিকে, লা লিগায় প্রথম মিনিট থেকে মৌসুমের শেষ পর্যন্ত আপনি নিজেকে মূল্যায়ন করেন। এটা আমাদের জীবিকার উৎস। এর মাধ্যমে আপনি প্রতি সপ্তাহে নিজেকে মূল্যায়ন করেন।”
 
২৯ ম্যাচে ২১ জয় ও ছয় ড্রয়ে লিগে বার্সেলোনার পয়েন্ট ৬৯। নিজেদের অবশিষ্ট নয় ম্যাচের ছয়টিতে জয় পেলেই শিরোপা ধরে রাখবে ভালভেরদের দল।