চোট নিয়ে চিন্তিত নন রোনালদো

ইউরোর বাছাইপর্বে সার্বিয়ার বিপক্ষে ম্যাচে পাওয়া ডান পায়ের চোট নিয়ে চিন্তিত নন পর্তুগালের তারকা ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো। দ্রুতই মাঠে ফিরতে আত্মবিশ্বাসী পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2019, 09:00 AM
Updated : 26 March 2019, 09:43 AM

লিসবনে সোমবার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। শুরুতে পিছিয়ে পড়া পর্তুগিজদের বিরতির আগেই সমতায় ফেরান দানিলো পেরেইরা। ৩১তম মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন রোনালদো। দ্বিতীয়ার্ধে মরিয়া চেষ্টা করেও জয়সূচক গোলের দেখা পায়নি ফের্নান্দো সান্তোসের দল। ম্যাচের পর চোট গুরুতর নয় বলে জানান ৩৪ বছর বয়সী রোনালদো।

“আমি চিন্তিত নই, আমি আমার শরীর সম্পর্কে জানি। মাঠে এমনটা ঘটে, এটাই ফুটবল।… আমি ভালো আছি কারণ আমি জানি যে এক বা দুই সপ্তাহের মধ্যে আমি আবার খেলায় ফিরব।”

গত শুক্রবার ইউক্রেনের সঙ্গে গোলশূন্য ড্রয়ে বাছাইপর্ব শুরু করেছিল প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়নরা। আট মাসের বিরতির পর সে ম্যাচ দিয়েই জাতীয় দলে ফেরেন রোনালদো। দেশের হয়ে দীর্ঘ সময় মাঠে নামতে না পারার জন্য নতুন ক্লাব ইউভেন্তুসে মানিয়ে নেওয়াকেই কারণ বলে জানান তিনি।

“পর্তুগালের অন্য ম্যাচগুলো খেলতে পারলে আমি খুশি হতাম। আমার ফিরতে আট মাস লেগে গেল কারণ আমার নিজের জন্য সময় দরকার ছিল। এটা ছিল আমার জীবনে বড় একটা পদক্ষেপ, আমি ক্লাব পরিবর্তন করলাম। আমার এবং আমার পরিবার ও সন্তানদের জন্যও মানিয়ে নিতে সময় প্রয়োজন ছিল।”

“আমি জাতীয় দলকে মিস করেছি, কিন্তু কখনও কখনও আমাদের নিজেকে নিয়ে ভাবতে হয়। আর এটাই ছিল সবচেয়ে ভালো সিদ্ধান্ত।”

আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে আগামী শনিবার সেরি আয় এম্পোলির মুখোমুখি হবে ইউভেন্তুস। ১০ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে ডাচ ক্লাব আয়াক্সের মুখোমুখি হবে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।