বার্সা বেশি অর্থের প্রস্তাব দিয়েছিল: ভিনিসিউস

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়রকে নাকি দলে টানতে মরিয়া ছিল বার্সেলোনা। এমনকি তারা বেশি অর্থের প্রস্তাব দিয়েছিল বলেও দাবি করেছেন তিনি। তবে রিয়াল মাদ্রিদ প্রকল্পকেই তুলনামূলক ভালো মনে হয়েছিল তরুণ এই ফুটবলারের। আর তাই দলটিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন ভিনিসিউস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2019, 11:09 AM
Updated : 20 March 2019, 11:09 AM

প্রতিভাবান এই খেলোয়াড়কে পেতে ২০১৭ সালের মে মাসে তার সাবেক ক্লাব ফ্লামেঙ্গোর সঙ্গে চুক্তি করে রিয়াল। পরে গত বছরের জুলাইয়ে বয়স ১৮ বছর পূর্ণ হলে আনুষ্ঠানিকভাবে সান্তিয়াগো বের্নাবেউয়ে যোগ দেন ভিনিসিউস। নতুন ঠিকানায় দ্রুত মানিয়ে নিয়ে এরই মধ্যে রিয়ালের একাদশে জায়গা করে নিয়েছেন তিনি।

স্প্যানিশ রেডিও কাদেনা সেরকে দেওয়া সাক্ষাৎকারে ভিনিসিউস বলেন, “বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের আগে কোনো প্রস্তাবের বিষয়ে আমার বাবা আমাকে বলেননি। এরপর আমরা দুটি ক্লাবেই গিয়েছিলাম এবং উভয় ক্লাবই ভালো লাগে।”

“বার্সেলোনা বেশি অর্থ দিতে চেয়েছিল কিন্তু আমরা সেরা প্রকল্প চেয়েছিলাম। মার্সেলো ও কাসেমিরো আমার সঙ্গে কথা বলেছিল এবং সিদ্ধান্ত নিতে আমাকে সাহায্য করেছিল।”

“সবকিছু খুব দ্রুত হয়েছিল। মার্সেলো ও কাসেমিরো আমাকে বলেছিল যে এখানে সবকিছু খুব দ্রুত হয়। এর আগে কেউই ভাবেনি যে আমি ব্রাজিলের বাইরে খেলব।“

এ মাসের শুরুতে আয়াক্সের কাছে ঘরের মাঠে ৪-১ গোলে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়ার ম্যাচে পায়ে চোট পান ভিনিসিউস। ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে প্রায় দুই মাসের জন্য ছিটকে যাওয়া এই খেলোয়াড়ের আশা, মৌসুমের শেষভাগে কয়েকটি ম্যাচ খেলতে পারবেন তিনি।