প্রতিপক্ষের এমন ভালোবাসা আগে পাননি মেসি

বার্সেলোনার ঘরের মাঠ কাম্প নউয়ে সমর্থকদের ভালোবাসায় সিক্ত হয়েছেন অসংখ্যবার। কিন্তু প্রতিপক্ষ সমর্থকরা কখনও তাকে উঠে দাঁড়িয়ে সম্মান জানিয়েছে এমন স্মৃতি মনে করতে পারছেন না লিওনেল মেসি নিজেই। লা লিগায় রিয়াল বেতিসের মাঠে এমন সম্মান পেয়ে আপ্লুত বার্সেলোনা অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2019, 09:36 AM
Updated : 18 March 2019, 09:53 AM

রোববার ম্যাচটি ৪-১ গোলে জেতে বার্সেলোনা। অষ্টাদশ মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিকে বল জালে পাঠান আর্জেন্টাইন তারকা। চলতি আসরে সরাসরি ফ্রি-কিক থেকে এটি তার চতুর্থ গোল। প্রথমার্ধের যোগ করা সময়ে দ্বিতীয় গোল করার পর ৮৫তম মিনিটে দারুণ এক চিপে গোলরক্ষকের মাথার উপর দিয়ে জাল খুঁজে নিয়ে পূরণ করেন হ্যাটট্রিক।

হ্যাটট্রিকের পর উঠে দাঁড়িয়ে তুমুল হর্ষধ্বনিতে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের প্রতি নিজেদের সম্মান জানায় বেতিস সমর্থকরা। ম্যাচের পর তাদের ধন্যবাদ দেন ৩১ বছর বয়সী মেসি।

“সত্যি বলতে, একটা গোলের জন্য কখনও প্রতিপক্ষের সমর্থকরা আমাকে উঠে দাঁড়িয়ে সম্মান জানিয়েছে, এমনটা আমার মনে পড়ে না। রিয়াল বেতিসের সমর্থকদের আচরণের প্রতি আমি খুবই কৃতজ্ঞ।”

“যখনই এই স্টেডিয়ামে আসি, আমরা খুব ভালো অভ্যর্থনা পাই। গুরুত্বপূর্ণ এই ম্যাচ জিততে পেরে আমি খুব সন্তুষ্ট ও খুশি।”

২৯ গোল নিয়ে চলতি লিগে গোলদাতার তালিকায় সবার উপরে আছেন দারুণ ছন্দে থাকা মেসি। আর সব প্রতিযোগিতা মিলে মৌসুমে এ পর্যন্ত করেছেন ৩৯ গোল।