ম্যানইউয়ের কাছে হারের পর থেকে ঘুমাতে পারছি না: এমবাপে

ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়ায় ভীষণ হতাশ পিএসজির কিলিয়ান এমবাপে। ওই পরাজয়ের পর থেকে ঠিকমতো ঘুমাতে পারছেন না বলে জানিয়েছেন ফরাসি এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2019, 12:50 PM
Updated : 11 March 2019, 12:50 PM

গত বুধবার প্রতিযোগিতার শেষ ষোলোর ফিরতি পর্বে ঘরের মাঠে ইউনাইটেডের কাছে ৩-১ গোলে হারে পিএসজি। প্রথম লেগে তারা ২-০ গোলে জেতায় দুই লেগ মিলে স্কোরলাইন দাঁড়ায় ৩-৩। কিন্তু প্রতিপক্ষের মাঠে এক গোল কম করায় বিদায় নিতে হয় ফরাসি চ্যাম্পিয়নদের।

ক্লাব পর্যায়ে ইউরোপের সেরা প্রতিযোগিতা থেকে এমন বিদায় দলের সবাইকে ব্যথিত করেছে বলে জানান এমবাপে।

“আমি স্তব্ধ-বলার ভাষা নেই। আমি ঘুমাতে পারছি না। আমার মনে হয়, দলের বাকি সবার একই অবস্থা। এটা কঠিন। ওই পর্যায়ে পৌঁছাতে আমরা কঠোর পরিশ্রম করেছিলাম। এখন আমরা টুর্নামেন্ট থেকে ছিটকে গেছি। আমরা হতাশ।”

“সত্যি বলতে, এটা ছিল আমাদের লক্ষ্য – এজন্য আমরা প্রতিটা দিন কাজ করছিলাম। ভক্ত-সমর্থকরাও আমাদের সঙ্গে ছিল। স্টেডিয়াম ছিল দর্শকে ভরা, সমর্থকরা তাদের কাজটা করেছিল।… সত্যি স্বপ্নের মতো একটা পরিবেশ ছিল, আমরা উৎসবটা মাটি করে দিলাম। আমরা এটা নষ্ট করতে চাই নি, কিন্তু করে ফেলেছি।”

“আমি মনে করি, সঠিক দিকে আমরা একসঙ্গে আবারও যাত্রা শুরু করতে পারি… ভবিষ্যতে আমরা ভালো কিছু অর্জন করতে পারি। আমরা কাজ করে যাব কারণ এটাই সব কিছু আর একমাত্র সেটাই আমরা করতে পারি। দিনের পর দিন আমরা উন্নতি করার চেষ্টা করব।… এখন সবচেয়ে ভালোভাবে আমাদের মৌসুমটা শেষ করতে হবে এবং আরও ভালোভাবে পরের বছরের জন্য প্রস্তুত হতে হবে।”

সংবাদ মাধ্যমের খবর, লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনায় যোগ দিতে পারেন এমবাপে। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ২০ বছর বয়সী এই ফুটবলার।

“হ্যাঁ, আমি নিশ্চিত যে আগামী মৌসুমে আমি এখানেই থাকছি।… এটা আগে থেকেই ঠিক করা ছিল।”