দলের কিছু খেলোয়াড়ের সমালোচনায় রিয়াল কোচ

একের পর এক পরাজয়ে কোণঠাসা হয়ে পড়া রিয়াল মাদ্রিদের কিছু খেলোয়াড়ের পারফরম্যান্স নিয়ে শুরু হয়েছে সমালোচনা। এমন অবস্থায় কোচ সান্তিয়াগো সোলারি জানালেন, তিনি নিজেও ছন্দে না থাকা কয়েকজনকে জানিয়েছেন যে দলের প্রয়োজনীয় মান অনুযায়ী খেলতে পারছেন না তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2019, 04:00 PM
Updated : 9 March 2019, 04:00 PM

ঘরের মাঠে শেষ চার ম্যাচের সবকটিতে হেরেছে সোলারির দল। সবশেষ ডাচ ক্লাব আয়াক্সের কাছে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর ফিরতি পর্বে ৪-১ গোলে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় গত তিনবারের ইউরোপ চ্যাম্পিয়নরা। এর আগে তিন দিনের ব্যবধানে বার্সেলোনার কাছে হারে তারা। চির প্রতিদ্বন্দ্বীদের কাছে প্রথম হারে ছিটকে পড়ে কোপা দেল রে থেকে এবং দ্বিতীয় হারে লা লিগায় শীর্ষস্থানধারীদের চেয়ে পিছিয়ে পড়ে ১২ পয়েন্টে।

আগামী রোববার লিগে বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় রিয়াল ভাইয়াদলিদের মাঠে খেলতে নামবে রিয়াল। শনিবার সংবাদ সম্মেলনে নির্ধারিত সময়ের ৮০ মিনিট দেরিতে পৌঁছে দলের পারফরম্যান্সে অসন্তোষ প্রকাশ করেন সোলারি।

রিয়ালের কিছু খেলোয়াড় যথেষ্ট ভালো কি-না, সরাসরি এমন প্রশ্নের জবাবে আর্জেন্টাইন কোচ বলেন, “অধিকাংশ খেলোয়াড় ভালো। আর যারা নয় তাদেরকে আমি ব্যক্তিগতভাবে জানিয়েছি।”

সমালোচনার মুখে পড়েছেন সোলারি নিজেও। তিনি চাকরি হারাতে পারেন বলে গুঞ্জন উঠেছে। ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১০ থেকে ২০১৩ পর্যন্ত রিয়ালের দায়িত্বে থাকা জোসে মরিনিয়ো দ্বিতীয় মেয়াদে ফিরতে পারেন সান্তিয়াগো বের্নাবেউয়ে। তবে এ বিষয়ে কথা বলতে চাননি কোচ।

“এটা আপনাদের ধারণা। আপনারা আপনাদের কাজ করে যেতে পারেন। আমি আমার কাজ সেরা উপায়ে করে যাব।”

“আমি সবসময় আমার সর্বোচ্চ দেই যেমনটা আমি এখানে আমার প্রথম দিন থেকে করে আসছি। আমাদের মনোযোগ শুধু পরের ম্যাচে থাকবে। এই মৌসুমে লা লিগায় ১২ ম্যাচ বাকি আছে। প্রথমটা আগামীকাল ভাইয়াদলিদের বিপক্ষে।”