ব্রাদার্সকে হারিয়ে শীর্ষে ফিরল বসুন্ধরা কিংস

আবাহনী লিমিটেডের প্রিমিয়ার লিগে শীর্ষে ওঠার স্থায়ীত্ব বেশিক্ষণ হলো না। ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে শীর্ষে ফিরেছে বসুন্ধরা কিংস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Feb 2019, 02:55 PM
Updated : 28 Feb 2019, 02:55 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে হারায় বসুন্ধরা কিংস। দুই অর্ধে একটি করে গোল পায় লিগের নবাগত দলটি।

আট ম্যাচে সাত জয় ও এক ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে বসুন্ধরা। দিনের আগের ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৩-০ গোলে হারানো আবাহনী নেমে গেছে দ্বিতীয় স্থানে। তাদের পয়েন্ট ২১।

৩৪তম মিনিটের সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। কর্নারের পর ডি-বক্সের মধ্যে থেকে বল বিপদমুক্ত করতে পারেননি ব্রাদার্সের ডিফেন্ডাররা। জটলার মধ্যে থেকে দ্রুত নেওয়া শটে লক্ষ্যভেদ করেন কিরগিজস্তানের ফরোয়ার্ড বখতিয়ার দুইশবেকভ।

দ্বিতীয়ার্ধের শেষ দিকের গোলে জয় নিশ্চিত করে বসুন্ধরা কিংস। ডান দিক থেকে মার্কোস দি সিলভার বাড়ানো বলে ডি-বক্সের ভেতর থেকে প্লেসিং শটে জাল খুঁজে নেন কোস্টা রিকার হয়ে রাশিয়া বিশ্বকাপ খেলা ফরোয়ার্ড দেনিয়েল কলিনদ্রেস সোলেরা।

একই দিনে সিলেট জেলা স্টেডিয়ামে নবাগত নোফেল স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারায় শেখ রাসেল ক্রীড়া চক্র। আট ম্যাচে ছয় জয় ও দুই ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে তারা।

২৫তম মিনিটে বিপলু আহমেদের তৈরি করে দেওয়া বল জালে জড়িয়ে শেখ রাসেলকে এগিয়ে নেন রাফায়েল ওডোইন। ৬৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আজিজভ আলিশের।