গোল খরা কাটানো দিবালার প্রশংসায় আল্লেগ্রি

সেরি আয় দলের আক্রমণভাগের গুরুত্বপূর্ণ সদস্য পাওলো দিবালার গোল খরা কাটায় খুশি ইউভেন্তুসের কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2019, 08:22 AM
Updated : 16 Feb 2019, 08:22 AM

শুক্রবার ইউভেন্তুস স্টেডিয়ামে অবনমন অঞ্চলের দল ফ্রোসিনোনেকে ৩-০ গোলে হারায় আল্লেগ্রির শিষ্যরা। একাদশে ফেরা দিবালার দুর্দান্ত এক গোলে ষষ্ঠ মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। ২০ গজ দূর থেকে বুলেট গতির শটে পোস্টের পাশ দিয়ে বল ঠিকানায় পাঠান আর্জেন্টাইন ফরোয়ার্ড। দলের অন্য গোল দুটি করেন ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনার্দো বোনুচ্চি।

সেরি আয় ১২ ম্যাচ পর জালের দেখা পান দিবালা। এর আগে সবশেষ গত ৩ নভেম্বর কাইয়ারির বিপক্ষে গোল করেছিলেন তিনি। চলতি লিগে এ পর্যন্ত তার গোল তিনটি।

রোনালদো ও মারিও মানজুকিচের মতো ফরোয়ার্ড দলে থাকায় গোল করার সুযোগ কম পেলেও ২৫ বছর বয়সী এই ফুটবলারকে দলের সমন্বয়ের জন্য গুরুত্বপূর্ণ বলে স্কাই স্পোর্ট ইতালিয়াকে জানান আল্লেগ্রি।

“আমি পাওলোর জন্য খুশি। সে দারুণ একটা গোল করল।”

“আমাদের এমন একজন খেলোয়াড় দরকার যে কি-না মাঝমাঠ ও আক্রমণভাগের মাঝে সমন্বয় করে, এ বছর আরও বেশি করে দরকার কারণ আমরা তার পাশাপাশি দুইজন স্ট্রাইকার নিয়ে খেলছি।”

“এটা হয়তো গোল করার বিবেচনায় তার সুযোগ কিছুটা সীমিত করেছে, কিন্তু ম্যাচের ও তার পারফরম্যান্সের বিবেচনায় নয়।”

লিগে ২৪ ম্যাচে ২১ জয় ও তিন ড্রয়ে শীর্ষে থাকা ইউভেন্তুসের পয়েন্ট ৬৬। এক ম্যাচ কম খেলা নাপোলি ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে আতলেতিকো মাদ্রিদের মাঠে নিজেদের পরের ম্যাচ খেলবে ইউভেন্তুস।