এবার চ্যাম্পিয়ন্স লিগ জিতবে পিএসজি: নেইমার

‘দারুণ একটি দল’ ও টমাস টুখেলের মতো ‘অসাধারণ একজন কোচ’ থাকায় পিএসজি এ বছর চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতবে বলে বিশ্বাস দলটির তারকা ফরোয়ার্ড নেইমারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2019, 09:42 AM
Updated : 14 Feb 2019, 09:42 AM

গত মাসে ডান পায়ের পঞ্চম মেটাটারসালে চোট পেয়ে প্রায় আড়াই মাসের জন্য ছিটকে গেছেন নেইমার। আর সম্প্রতি ঊরুতে চোট পেয়েছেন এদিনসন কাভানি। দলের এই দুই গুরুত্বপূর্ণ ফরোয়ার্ডের অনুপস্থিতিতে গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে ২-০ গোলের দাপুটে জয় তুলে নেয় পিএসজি।

ক্লাব পর্যায়ে ইউরোপের সেরা প্রতিযোগিতা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এখন পর্যন্ত জিততে পারেনি পিএসজি। ধনকুবের নাসের আল-খেলাইফি ক্লাবের সভাপতি হওয়ার পর শক্তিশালী দল গঠন করলেও গত দুই আসরে শেষ ষোলোতেই থামতে হয়েছিল ফরাসি চ্যাম্পিয়নদের। এবারে অপেক্ষার অবসান হবে বলে মনে করেন নেইমার।

“এবার চ্যাম্পিয়ন্স লিগের চ্যাম্পিয়ন হবে পিএসজি। পিএসজি মানে শুধু আমি একা নই বরং দারুণ সব খেলোয়াড় এবং দুর্দান্ত একজন কোচকে নিয়ে অসাধারণ একটি দল।”

“পাশাপাশি, যখন আমরা প্যারিসে খেলি পিএসজি সমর্থকরা দ্বাদশ খেলোয়াড়ের ভূমিকা পালন করে। আমার কোনো সন্দেহ নেই যে আমরা চ্যাম্পিয়ন হব এবং আমি খেলব।”

গত বছরে পায়ে চোট পেয়ে তিন মাস মাঠের বাইরে থাকার পর আবারও একই জায়গায় চোট পাওয়ায় হতাশা ২৭ বছর বয়সী এই তারকা।

“চিকিত্সা মাত্র শুরু হয়েছে। এটা একটা লম্বা সময়ের ব্যাপার।… ঈশ্বরকে ধন্যবাদ যে দারুণ সব পেশাদাররা আমার পাশে রয়েছে। একই সঙ্গে পিএসজির এবং বিশ্ব জুড়ে ভক্তদের সমর্থন আমার সঙ্গে রয়েছে।”

“আমি ছোটবেলা থেকেই ফুটবল খেলেছি। তাই ফুটবল থেকে দূরে থাকাটা খুব কঠিন।… ২০১৮ সালে ঠিক এমন একটা অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলাম। আর আমি জানি এটা কতটা বাজে। কিন্তু সেই অভিজ্ঞতা আমাকে আরও শক্তিশালী করেছে।”