দুর্দান্ত দি মারিয়ায় মুগ্ধ পিএসজি কোচ

চ্যাম্পিয়ন্স লিগে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দুর্দান্ত খেলা আনহেল দি মারিয়ার ভূয়সী প্রশংসা করেছেন পিএসজি কোচ টমাস টুখেল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2019, 11:43 AM
Updated : 13 Feb 2019, 11:43 AM

ওল্ড ট্র্যাফোর্ডে শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির ২-০ ব্যবধানে জয়ের অন্যতম কারিগর দি মারিয়া। প্রেসনেল কিম্পেম্বে ও কিলিয়ান এমবাপের করা উভয় গোলেই অবদান রাখেন আর্জেন্টাইন মিডফিল্ডার।

রিয়াল মাদ্রিদ থেকে ২০১৪ সালের অগাস্টে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন দি মারিয়া। কিন্তু সেখানে তার সময়টা ভালো কাটেনি। পরের বছরই তাকে পিএসজির কাছে বিক্রি করে দেয় ইংলিশ ক্লাবটি। এরপর মঙ্গলবারের ম্যাচ দিয়ে প্রথমবারের মতো পুরনো ঠিকানায় ফিরেন বৃহস্পতিবার ৩১ বছর পূর্ণ করতে যাওয়া এই ফুটবলার।

নেইমার ও এদিনসন কাভানির অনুপস্থিতিতে উইঙ্গার হিসেবে খেলা দি মারিয়াকে ম্যাচ জুড়ে দুয়ো দেয় ইউনাইটেড সমর্থকরা। অসাধারণ খেলেই তার জবাব দিয়েছেন তিনি।

ম্যাচ শেষে দি মারিয়ার প্রশংসায় টুখেল বলেন, “সে সবসময় তার সেরাটা দেয়। আর তাই প্রথমার্ধে অতটা ভালো না খেললেও তাকে সহজেই ক্ষমা করে দেওয়া যায়।”

“আমি খুব খুশি। কর্নারে সে সবসময় প্রতিপক্ষের জন্য ভয়ঙ্কর এবং অবশ্যই দ্বিতীয় গোলে তার অবদান দারুণ; উন্মুক্ত জায়গা থেকে কিলিয়ানকে সে নিখুঁতভাবে বলটা বাড়িয়েছিল।”

“এটা তার জন্য দারুণ এক ফেরা। আমি তার জন্য খুশি এবং অবশ্যই সে আমাদের অনেক সাহায্য করেছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক