রোনালদো-দিবালার একসঙ্গে খেলায় সমস্যা দেখছেন না ইউভেন্তুস কোচ

দলের দুই তারকা ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো ও পাওলো দিবালার একসঙ্গে খেলায় কোনো বাঁধা দেখছেন না ইউভেন্তুসের কোচ। সেরি আয় সাস্সুয়োলোর বিপক্ষে দিবালাকে একাদশে না রাখার পেছনে পরিস্থিতিকে কারণ হিসেবে দেখালেন মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2019, 12:02 PM
Updated : 11 Feb 2019, 12:02 PM

সাস্সুয়োলোর মাঠে রোববার ৩-০ গোলে জেতে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। একটি গোল করার পাশাপাশি সতীর্থের গোলে অবদান রাখেন রোনালদো। ইতালিয়ান ফরোয়ার্ড ফেদেরিকো বের্নারদেস্কির বদলি হিসেবে ৮৩তম মিনিটে মাঠে নামেন দিবালা।

ম্যাচের পর স্কাই স্পোর্ত ইতালিয়ায় দল নির্বাচন নিয়ে আল্লেগ্রি বলেন, “নিশ্চিতভাবেই রোনালদো ও দিবালা একসঙ্গে খেলতে পারে এবং তারা খেলবেও। কিন্তু দলের ভারসাম্য ধরে রাখতে আমাদের সবার কঠোর পরিশ্রম করা প্রয়োজন।”

“সাস্সুয়োলোর শক্তিশালী একটি মাঝমাঠ আছে। তাই আমাকে সেভাবেই আমার দলের ভারসাম্য রাখতে হয়েছিল।”

চলতি মৌসুমে এখন পর্যন্ত সেরি আয় ২০ ম্যাচে মোটে দুটি গোল করেছেন গত মৌসুমে ২২ গোল করা দিবালা। রোনালদোর উপস্থিতিতে নিয়মিত শুরুর একাদশে সুযোগ না পাওয়া আর্জেন্টাইন ফরোয়ার্ড এখনও দলের আক্রমণভাগের গুরুত্বপূর্ণ অংশ বলে জানান আল্লেগ্রি।

“কিছু খেলোয়াড় হতাশ। কিন্তু নিজেকে চাঙ্গা করতে এবং সঠিক মানসিক দৃঢ়তা খুঁজে পেতে কখনও কখনও বেঞ্চে থাকাটা জরুরি।”

“আপনি দিবালা ও রোনালদোকে একসঙ্গে খেলাতে পারেন, এটা শুধু পরিস্থিতির উপর নির্ভর করে। করিম বেনজেমা ও গ্যারেথ বেলের সঙ্গে রোনালদো খেলেছে, তাই বিষয়টা এমন না যে রিয়াল মাদ্রিদে ওরা পাগল ছিল।”

“প্রত্যেকেরই সঠিক সঙ্গী প্রয়োজন। দিবালা ও রোনালদোর জন্য মারিও মানজুকিচ খুব সহায়ক।”

লিগে ২৩ ম্যাচে ২০ জয় ও তিন ড্রয়ে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইউভেন্তুস। দ্বিতীয় স্থানে থাকা নাপোলির পয়েন্ট ৫২। ৪৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ইন্টার মিলান।