মেসির ফিটনেস নিয়ে শঙ্কা উড়িয়ে দিলেন বার্সা কোচ

আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে নিজেকে মেলে ধরতে পারেননি লিওনেল মেসি। এ কারণে ম্যাচটিতে আর্জেন্টাইন তারকা শুরুর একাদশে থাকার মতো ফিট ছিলেন কি-না, এ নিয়ে ওঠা গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বার্সেলোনার কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2019, 09:50 AM
Updated : 11 Feb 2019, 09:50 AM

বিলবাওয়ের মাঠ সান মামেসে রোববার লা লিগার ম্যাচটি গোলশূন্য ড্র হয়। এ নিয়ে সব প্রতিযোগিতা মিলে শেষ তিন ম্যাচেই ড্র করল লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।

লিগে আগের আট ম্যাচের প্রতিটিতে গোল করা মেসি মাঝে ঊরুর সমস্যায় পড়েছিলেন। সেকারণে কোপা দেল রের সেমি-ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তার খেলা নিয়েও শঙ্কা জেগেছিল। পরে অবশ্য ওই ম্যাচের দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নামেন। আর এবার বিলবাওয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরলেন একাদশে।

এই ম্যাচে ঠিক স্বরূপে ছিলেন না বার্সেলোনা অধিনায়ক। এ কারণেই তার ফিটনেস নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। তবে ৩১ বছর বয়সী তারকা শতভাগ ফিট ছিলেন বলেই ম্যাচের পর দাবি করেন ভালভেরদে।

“মেসি ভালো আছে। সে নিজের শতভাগ দিয়েই খেলেছে। তার কিছু অসুবিধা ছিল।… কিন্তু পুরোপুরি সুস্থ আছে বলেই সে খেলেছে।”

২৩ ম্যাচে ১৫ জয় ও ছয় ড্রয়ে লিগের শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫১। শনিবার আতলেতিকো মাদ্রিদের মাঠে ৩-১ গোলে জেতা রিয়াল মাদ্রিদ ৪৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। তিন নম্বরে থাকা দিয়েগো সিমেওনের দলের পয়েন্ট ৪৪।