বার্সেলোনায় ‘চাপে নেই’ মালকম

নিয়মিত শুরুর একাদশে মিলছে না সুযোগ। তাতে দলে ধারাবাহিকভাবে অবদানও রাখতে পারছেন না মালকম। তবে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে গোল করতে পেরে উচ্ছ্বসিত ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। জানালেন, দলে কোনো ধরনের চাপ অনুভব করছেন না তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2019, 01:59 PM
Updated : 7 Feb 2019, 02:01 PM

কাম্প নউয়ে বুধবার কোপা দেল রের সেমি-ফাইনালের প্রথম লেগে চিরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গে ১-১ ড্র ম্যাচে দারুণ পারফরম্যান্সে প্রশংসা কুড়ান মালকম। ষষ্ঠ মিনিটে লুকাস ভাসকেসের গোলে পিছিয়ে পড়ার পর ৫৭তম মিনিটে কোনাকুনি শটে কাছের পোস্ট দিয়ে বল জালে পাঠিয়ে দলকে সমতায় ফেরান তরুণ এই ফরোয়ার্ড।

গত বছরের জুলাইয়ে চার কোটি ১০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে ফরাসি ক্লাব বোর্দো থেকে বার্সেলোনায় আসার পর থেকে এখন পর্যন্ত শুরুর একাদশে নিয়মিত হতে পারেননি ২১ বছর বয়সী এই ফুটবলার। লা লিগায় এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচে এরনেস্তো ভালভেরদের একাদশে জায়গা পেয়েছেন মালকম। অবশ্য কোপা দেল রেতে চলতি মৌসুমে দলের পাঁচটি ম্যাচের প্রতিটিতেই খেলেছেন তিনি।

খুব বেশি সময় খেলার সুযোগ না পেলেও কাতালান ক্লাবটিতে স্বচ্ছন্দে আছেন জানিয়ে মালকম বলেন, “আমি সবসময় শান্ত আছি, ঠিক এখানে আসার সময় যেমন ছিলাম। বন্ধুরা আমাকে আত্মবিশ্বাস জোগায়। আমার পরিবার, এজেন্ট ও আমার সতীর্থরাও আমার জন্য লড়াই করে। আমার অনেক সমর্থন আছে।”

“গোলটা আমাদের লড়াইয়ে ফিরতে সাহায্য করেছে। সান্তিয়াগো বের্নাবেউয়ে আমরা আত্মবিশ্বাস নিয়ে যাবো।”