ম্যানইউয়ের বিপক্ষে ম্যাচ নিয়ে চিন্তিত নন এমবাপে

লিওঁর মাঠে দল হেরে যাওয়ায় স্বাভাবিকভাবেই হতাশ পিএসজির কিলিয়ান এমবাপে। তবে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচ নিয়ে চিন্তিত নন ফরাসি এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2019, 10:23 AM
Updated : 4 Feb 2019, 10:36 AM

চলতি মৌসুমে লিগ ওয়ানে ২০ ম্যাচ অপরাজিত থাকার পর রোববার অলিম্পিক লিওঁর মাঠে প্রথম হারের মুখ দেখে প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়নরা। আনহেল দি মারিয়ার গোলে শুরুতেই এগিয়ে যাওয়া দলটি বিরতির আগে-পরে দুই গোল হজম করে হারে ২-১ ব্যবধানে।

আগামী ১২ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডের মুখোমুখি হবে টমাস টুখেলের দল। তবে এখনই তা নিয়ে চিন্তা না করে ম্যাচ ধরে ধরে এগোতে চান এমবাপে।

লিওঁর বিপক্ষে ম্যাচ শেষে এমবাপে বলেন, “আমি জানি না হারটা আমাদের প্রাপ্য কি-না। প্রথমার্ধে এটাই যথার্থ ছিল, কিন্তু বিরতির পর আমরা আধিপত্য বিস্তার করি।”

“আমরা অনেক সুযোগ পেলেও কাজে লাগাতে পারিনি। আমি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ নিয়ে চিন্তিত নই। আমাদের অবশ্যই প্রতিটা ম্যাচ ধরে ধরে এগোতে হবে এবং চ্যাম্পিয়ন্স লিগের জন্য অপেক্ষা করতে হবে।”

“লক্ষ্য ছিল অপরাজিত থাকাটা ধরে রাখা। আমরা মৌসুমের শেষ পর্যন্ত আর না হারার চেষ্টা করব। হ্যাঁ, নেইমারকে ছাড়া খেলাটা কঠিন। আপনাকে এটা মেনে নিতে হবে। গত মৌসুমেও সে চোটে পড়েছিল এবং সেই একই রকম ভুল করাটা ভালো হবে না। নইলে বিষয়টা এমন হবে যেন আমরা ভুল থেকে কিছুই শিখি নাই।”