দলের পারফরম্যান্সে হতাশ রোনালদো

পার্মার বিপক্ষে জোড়া গোল করতে পেরে স্বাভাবিকভাবেই খুশি ক্রিস্তিয়ানো রোনালদো। তবে ঘরের মাঠে অধিকাংশ সময় এগিয়ে থেকেও শেষ দিকে খেই হারিয়ে পয়েন্ট হারানোয় ভীষণ হতাশ ইউভেন্তুসের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2019, 12:52 PM
Updated : 3 Feb 2019, 12:52 PM

ইউভেন্তুস স্টেডিয়ামে শনিবার ইতালির শীর্ষ লিগ সেরি আর ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়। চলতি মৌসুমে লিগে এখন পর্যন্ত অপরাজিত ইউভেন্তুসের এটা তৃতীয় ড্র।

রোনালদোর দুই গোলে ভর করে ম্যাচের ৭৪ মিনিট পর্যন্ত ৩-১ ব্যবধানে এগিয়ে ছিল প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু শেষ দিকে কোত দি ভোয়ার ফরোয়ার্ড জার্ভিনিয়োর জোড়া গোলে জয়বঞ্চিত হয় ইউভেন্তুস।

১৭ গোল নিয়ে লিগের গোলদাতার তালিকায় শীর্ষে আছেন রোনালদো। নিজের গোল নিয়ে তৃপ্তি থাকলেও ম্যাচ শেষে দলের ফলাফলে হতাশা ব্যক্ত করেন ৩৩ বছর বয়সী এই পর্তুগিজ।

“গোলগুলো নিয়ে আমি খুশি কিন্তু ফলাফলে নই। এটাই ফুটবল। শেষ কয়েক মিনিটে আমরা কিছুটা পিছিয়ে পড়েছিলাম। আর পার্মা আমাদের ভুলের সুযোগগুলো কাজে লাগিয়েছে।”

“আমি মনে করি না যে শেষ কয়েকটি ম্যাচের ফলাফল আমাদের অতিরিক্ত পরিশ্রমের জন্য খারাপ হয়েছে। আমরা ফুরফুরে মেজাজে আছি এবং চিন্তিত নই।”

২২ ম্যাচে ১৯ জয় ও তিন ড্রয়ে লিগের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা ইউভেন্তুসের পয়েন্ট ৬০। ৯ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে নাপোলি।