ইতালিয়ান কাপে হেরে যাওয়ায় দুশ্চিন্তার কিছু দেখেন না আল্লেগ্রি

ইতালিয়ান কাপে আতালান্তার কাছে হেরে যাওয়ায় শেষ হয়ে গেছে ইউভেন্তুসের ঘরোয়া ডাবল জয়ের আশা। তাতে হতাশ হলেও খুব বেশি চিন্তিত হওয়ার মতো কিছু দেখছেন না কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2019, 12:53 PM
Updated : 31 Jan 2019, 12:53 PM

বুধবার আতালান্তার মাঠে ৩-০ গোলে হারে গত চার মৌসুমেই সেরি আ ও ইতালিয়ান কাপ জিতে ঘরোয়া ডাবল জেতা ইউভেন্তুস। চলতি মৌসুমে ঘরোয়া প্রতিযোগিতায় এটাই তাদের প্রথম হার।

ম্যাচের পর নিজেদের ভুল মেনে নেন আল্লেগ্রি। একই সঙ্গে প্রতিপক্ষের আক্রমণাত্মক ফুটবলের কৃতিত্ব দেন তিনি।

“প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়াটা আমাদের জন্য হতাশার। কিন্তু চলতি মৌসুমে ইউভেন্তুস প্রতিটা ম্যাচ জিততে পারত, এমনটা ভাবা পাগলামি। আজ (বুধবার) সত্যি আমরা প্রতিপক্ষকে কিছু গোল করতে দিয়েছি।”

“আমি এই হারকে চিন্তিত হওয়ার মতো কোনো সতর্কবার্তা হিসেবে দেখি না, কারণ প্রতিটা ম্যাচ জেতা অসম্ভব। আমরা টানা পঞ্চম বারের মতো কোপা ইতালিয়া জিততে চেয়েছিলাম। কিন্তু আতালান্তা খুব আক্রমণাত্মক ছিল। তাদেরকে অভিনন্দন।”

৩৭তম মিনিটে দ্বিতীয় গোল খেয়ে মেজাজ হারিয়ে গায়ের জ্যাকেট খুলে ছুড়ে মারেন আল্লেগ্রি। চতুর্থ ম্যাচ অফিসিয়ালের সঙ্গে এসময় তার কিছুটা উত্তপ্ত বাক্য বিনিময় হলে ম্যাচ রেফারি তাকে ডাগআউট থেকে বহিষ্কার করেন। রেফারির এই সিদ্ধান্তকেও যথার্থ বলে মেনে নেন আল্লেগ্রি।