লা লিগা শিরোপার আশা ছাড়ছে না রিয়াল

লা লিগায় শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে বেশ পিছিয়ে থাকলেও রিয়াল মাদ্রিদের জন্য অসম্ভব বলে কিছু নেই বলে মনে করেন সান্তিয়াগো সোলারি। তাই শিরোপা আশা ছাড়তে রাজি নন রিয়াল কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2019, 11:12 AM
Updated : 20 Jan 2019, 11:12 AM

সেভিয়াকে ২-০ গোলে হারিয়ে ২০ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে রিয়াল। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রোববার লেগানেসের মুখোমুখি হতে যাওয়া বার্সেলোনা। ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আতলেতিকো মাদ্রিদ।

লিগে সময়টা ভালো না গেলেও রিয়াল শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবে বলে আশাবাদী সোলারি।

“আমরা তিনটা প্রতিযোগিতাতেই বরাবরের মতো শেষ পর্যন্ত লড়াই করে যাচ্ছি। রিয়াল মাদ্রিদের জন্য কোনো কিছুই অসম্ভব নয়।”

“আমি সবসময় ফুটবল এবং প্রতিযোগিতা উপভোগ করি। কঠিন সময়ে থাকলেও আমরা এটা ভালোবাসি। আমরা লড়তে ভালোবাসি। অবশ্যই জেতাটা তুলনামূলকভাবে ভালো। এটা কেউ অস্বীকার করতে পারে না।”

সেভিয়ার বিপক্ষে ম্যাচে ৭৮তম মিনিটে কাসেমিরো দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন লুকা মদ্রিচ। মদ্রিচের গোলে দলের ‘স্পিরিট’ দেখছেন রিয়াল কোচ।

“সে একজন লড়াকু ফুটবলার। দ্বিতীয়ার্ধে সে দারুণ খেলেছে; খেলায় তার তীক্ষ্ণ দৃষ্টি ছিল। দ্বিতীয়ার্ধের ১৫ মিনিট পর ওরা মদ্রিচকে জেকে ধরেছিল কিন্তু সে বেরিয়ে এলো এবং শেষ পর্যন্ত গোল করল। এটা এই দলের স্পিরিটের কথা বলছে। এটা একটা খুবই পরিপূর্ণ পারফরম্যান্স ছিল।”