নেইমার-এমবাপেদের গোলবন্যায় বিস্মিত পিএসজি কোচ

নেইমার, কিলিয়ান এমবাপে ও এদিনসন কাভানি একসঙ্গে জ্বলে উঠলে প্রতিপক্ষের জন্য তা কতটা ভয়ঙ্কর হতে পারে তারই যেন সাক্ষী হলো গ্যাঁগো। এমনকি দলের খেলোয়াড়দের এমন গোল উৎসবে বিস্মিত পিএসজি কোচ টমাস টুখেলও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2019, 09:47 AM
Updated : 20 Jan 2019, 09:47 AM

গত সপ্তাহে এই গ্যাঁগোর কাছে হেরেই ফরাসি লিগ কাপ থেকে ছিটকে পড়েছিল পিএসজি। লিগ ওয়ানে শনিবার দলটিকে ৯-০ গোলে ভাসিয়ে মধুর প্রতিশোধ নেয় তারা। হ্যাটট্রিক করেন এদিনসন কাভানি ও কিলিয়ান এমবাপে। জোড়া গোল করেন নেইমার। অন্যটি করেন বেলজিয়ামের ডিফেন্ডার তমা মুনিয়ে।

ঘরের মাঠে পিএসজির এটা সবচেয়ে বড় জয়। আগের রেকর্ডটি হয়েছিল ১২ মাস আগে, দিজোঁকে ৮-০ ব্যবধানে হারিয়েছিল নেইমাররা।

ম্যাচ শেষে দলের খেলোয়াড়দের প্রশংসায় বিস্মিত টুখেল বলেন, “আমার মনে হয় না, আগে কখনও আমি এমনটা দেখেছি- একটা লিগ ম্যাচে ৯-০।”

“আমরা সত্যিই গোল করতে চাচ্ছিলাম। আমরা দারুণ মানসম্পন্ন ফুটবল খেলেছি। দ্বিতীয়ার্ধে আমরা উন্নতি করেছিলাম এবং দারুণ আক্রমণাত্মকভাবে খেলেছি। অনেকগুলো আক্রমণ ছিল, ডি-বক্সে অনেক খেলোয়াড় ছিল। আমরা অনেক সুযোগ পেয়েছিলাম এবং আরও অনেক সুযোগ তৈরি করেছিলাম।”

“প্রথম, দ্বিতীয় ও তৃতীয় গোলের পর আমরা অনেক আত্মবিশ্বাসের সঙ্গে খেলেছি। আমরা সহজ কিছু কাজ করেছি। আমরা খুব সন্তুষ্ট ও খুব খুশি।”

হ্যাটট্রিক করার পথে ঘরের মাঠে ১০০ গোলের মাইলফলক ছোঁয়া কাভানিও মধুর প্রতিশোধ নিতে পেরে ভীষণ খুশি।

“ফরাসি লিগ কাপ থেকে গ্যাঁগো আমাদেরকে ছিটকে দেওয়ার পর মূল বিষয়টা ছিল আজ রাতে তাদেরকে হারানো।”

“এই মাঠে ১০০ ও ১০১তম গোল করতে পেরে আমি খুব খুশি। আমি ক্লাবের ইতিহাসে ঢুকেছি এবং দলকে সাহায্য করতে আমি গোল করে যেতে চাই।”