‘আগামী মৌসুমেও বার্সায় থাকছেন ভালভেরদে’

আগামী মৌসুমে এরনেস্তো ভালভেরদেই বার্সেলোনার কোচ হিসেবে থাকছেন বলে জানিয়েছেন কাতালান ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তেমেউ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2019, 04:18 PM
Updated : 16 Jan 2019, 04:18 PM

লুইস এনরিকের বিদায়ের পর ২০০৭ সালের মে মাসে বার্সেলোনার সঙ্গে দুই বছরের প্রাথমিক চুক্তি হয় ৫৪ বছর বয়সী ভালভেরদের। চুক্তিতে এক বছর মেয়াদ বাড়ানোর সুযোগ রাখা হয়েছিল। চলতি মাসের শুরুতে বার্সা টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ভবিষ্যৎ নিয়ে স্প্যানিশ এই কোচ অনিশ্চয়তা প্রকাশ করলে গুঞ্জন শুরু হয়।

অবশ্য এসব গুঞ্জনে কান দিতে রাজি নন বার্তেমেউ। প্রথম মৌসুমেই দলকে লা লিগা ও কোপা দেল রের শিরোপা জেতানো ভালভেরদের উপর তাদের পূর্ণ আস্থা আছে বলে জানিয়েছেন তিনি।

“আগামী মৌসুমে ভালভেরদেই বার্সেলোনার কোচ থাকবেন এতে আমাদের কোনো সন্দেহ নেই। অবশ্যই নির্ধারিত সময়ের মধ্যে আমরা তার সঙ্গে কথা বলব। এ ব্যাপারে আমরা একমত হয়েছি।”

“তিনি এমন একজন কোচ যার ওপর আমাদের অনেক আস্থা আছে। তিনি অসাধারণ কাজ করছেন। ভালভেরদে একজন বুদ্ধিমান মানুষ। তিনি বার্সেলোনার খেলার ধরনটা জানেন। আর তার দল পরিচালনার পদ্ধতি আমরা পছন্দ করি।”

চলতি মৌসুমে লা লিগার শিরোপা ধরে রাখার লড়াইয়ে ভালভেরদের অধীনে এখন পর্যন্ত দারুণ ছন্দে এগোচ্ছে বার্সেলোনা। ১৯ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। আতলেতিকো মাদ্রিদ ৫ পয়েন্ট কম নিয়ে আছে দ্বিতীয় স্থানে।