নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনা উড়িয়ে দিলেন পিএসজি কোচ

নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে চলা গুঞ্জন দিনে দিনে আরও জোরালো হচ্ছে। তবে পিএসজিতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ‘বেশ সুখে আছেন’ জানিয়ে সেসব উড়িয়ে দিয়েছেন দলটির কোচ টমাস টুখেল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2019, 05:11 PM
Updated : 8 Jan 2019, 05:11 PM

২০১৭ সালের অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে কাতালান ক্লাবটি ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। তবে প্যারিসে আসার কিছু দিন পর থেকেই তার আবারও সম্ভাব্য দলবদল নিয়ে নতুন সব সম্ভাবনার খবর আসতে শুরু করে। শুরুতে তার সম্ভাব্য ঠিকানা হিসেবে রিয়াল মাদ্রিদকে নিয়ে গণমাধ্যমে খবর বের হয়। তবে সম্প্রতি বার্সেলোনা তাকে ফিরে পেতে চায় বলে নতুন করে খবর বের হতে শুরু করেছে।

তবে এসব নিয়ে একটুও চিন্তিত নন টুখেল। ছুটি কাটিয়ে রোববার রাতে ফরাসি কাপে পঁতিভির বিপক্ষে ৪-০ গোলে জেতা ম্যাচ দিয়ে ফেরা নেইমার দলের নেতা হয়ে উঠতে চান বলে বিশ্বাস জার্মান এই কোচের। ফরাসি ফুটবলের পঞ্চম সারির ক্লাবটির বিপক্ষে একটি গোলও করেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

বুধবার ফরাসি লিগ কাপের কোয়ার্টার-ফাইনালে গ্যাঁগোর বিপক্ষে খেলবে পিএসজি। আগের দিন মঙ্গলবার সংবাদ সম্মেলনে নেইমারের উচ্ছ্বসিত প্রশংসা করেন কোচ।

“আমার মনে হয়, নেইমার অনেক, অনেক সুখে আছে। সে পেশাদার, ফল নির্ধারক, সে ভালো আছে। আমি মনে করি, সে এখানে ভালো বোধ করছে, লকার রুমে ও মাঠে। সে নিয়মকানুন মেনে চলে, মাঠে অনেক কিছু করে। আপনি তার কৌশল এবং সে অনুশীলনে যা করে দেখেছেন।”

“তার কাজ নিয়ে আমরা খুব সন্তুষ্ট। আমার মনে হয়, সে দেখাতে চায় যে সে পিএসজির নেতা হয়ে উঠতে সক্ষম। আর তা আমাদের দারুণ ব্যাপার। কারণ সবচেয়ে বড় কথা হলো সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়।”