রিয়াল ছাড়ার কথা ভাবছেন না ইসকো

অক্টোবরে সান্তিয়াগো সোলারি দায়িত্ব নেওয়ার পর সব প্রতিযোগিতা মিলে মোটে দুটি ম্যাচে রিয়াল মাদ্রিদের শুরুর একাদশে জায়গা পেয়েছেন ইসকো। তবে এজন্য জানুয়ারির শীতকালীন দল-বদলে সান্তিয়াগো বের্নাবেউ ছাড়ার কোনো ইচ্ছা নেই বলে জানিয়েছেন স্প্যানিশ এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Dec 2018, 08:58 AM
Updated : 31 Dec 2018, 08:58 AM

লা লিগায় ইসকোকে সবশেষ রিয়াল শুরুর একাদশে দেখা গিয়েছিল অক্টোবরে চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে। মাদ্রিদে সেটাই ছিল হুলেন লোপেতেগির শেষ ম্যাচ। সেদিন ৫-১ গোলে উড়ে যাওয়ার পর স্প্যানিশ কোচকে ছাঁটাই করে সোলারিকে দায়িত্ব দেয় রিয়াল।

সোলারির অধীনে এ পর্যন্ত লা লিগায় কোনো ম্যাচে শুরুর একাদশে জায়গা পাননি ইসকো। স্প্যানিশ কাপে তৃতীয় সারির দল মেলিয়ার বিপক্ষে সাত ম্যাচ পর শুরুর একাদশে ফিরে করেন জোড়া গোল। এরপর চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে সিএসকে মস্কোর বিপক্ষে জায়গা পান একাদশে। সে ম্যাচে অবশ্য অপ্রত্যাশিতভাবে ৩-০ গোলে হারতে হয় স্বাগতিকদের।

সংবাদ মাধ্যমে একাধিকবার ইসকোর প্রতি নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন সোলারি। তাকে একাদশে না রাখার সিদ্ধান্তকে কৌশলগত বলেও দাবি করেন আর্জেন্টাইন এই কোচ।

স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর, দ্রুত পরিস্থিতির উন্নতি না হলে জানুয়ারিতে দল ছাড়তে পারেন ইসকো। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিলেন ২৬ বছর বয়সী এই ফুটবলার।

“শীতকালীন দল-বদলে রিয়াল ছাড়ার কথা আমি ভাবছি না।”

“আমি খুব সুখী, আমার লক্ষ্য রিয়াল মাদ্রিদের হয়ে অনেক শিরোপা জেতা।”

বৃহস্পতিবার লা লিগায় ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল। ২৯ পয়েন্ট নিয়ে চলতি আসরের পয়েন্ট তালিকায় চারে আছে সোলারির দল। এক ম্যাচ বেশি খেলে ১১ জয় ও চার ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার সংগ্রহ ৩৭ পয়েন্ট।