নেইমারদের মুখোমুখি হওয়া নিয়ে রোমাঞ্চিত ম্যানইউর নতুন কোচ

চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে কিলিয়ান এমবাপে, নেইমার, এদিনসন কাভানির মতো তারকা সমৃদ্ধ দল পিএসজির মুখোমুখি হওয়া নিয়ে রোমাঞ্চিত ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ উলে গুনার সুলশার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2018, 09:33 AM
Updated : 21 Dec 2018, 09:33 AM

চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে ইংলিশ ক্লাবটির প্রতিপক্ষ গ্রুপ পর্বে সবচেয়ে বেশি গোল করা ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। সোমবার চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের ড্র হওয়ার  পরদিনই সাম্প্রতিক ব্যর্থতার দায়ে জোসে মরিনিয়োকে কোচের পদ থেকে সরিয়ে দেয় ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার সকালে নতুন কোচ হিসেবে আনুষ্ঠানিকভাবে সুলশারের নাম ঘোষণা করা হয়।

‘সি’ গ্রুপ থেকে গত আসরের রানার্সআপ লিভারপুল ও ইতালির ক্লাব নাপোলিকে পেছনে ফেলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোতে পা রেখেছে পিএসজি। ছয় ম্যাচে ১৭ গোল করে এমবাপে, নেইমার, কাভানিদের নিয়ে গড়া আক্রমণভাগের শক্তিমত্তা ভালোই বুঝিয়েছে টমাস টুখেলের দল।

দায়িত্ব নেওয়ার পর ম্যানচেস্টার ইউনাইটেড টিভিকে দেওয়া নিজের প্রথম সাক্ষাৎকারে সুলশার পিএসজির বিপক্ষে ভালো করার আশাবাদ ব্যক্ত করেন।

“আপনি প্রতিপক্ষ হিসেবে সেরা সব প্রতিভাকে পেয়েছেন। অসাধারণ সব খেলোয়াড়দের বিপক্ষে খেলা, যখন আপনি নেইমার, এমবাপে ও কাভানির মতো খেলোয়াড়দের প্রতিপক্ষ দলে পান। এমন ম্যাচেই ম্যানচেস্টার ইউনাইটেডের সেরাটা বেরিয়ে আসে।”

“এই ম্যাচের জন্য অপেক্ষা করতে আমার তর সইছে না। কিন্তু এর আগে আমাদের আরও অনেক ম্যাচ আছে।”

“আমরা এখন একটা ভিত্তি গড়ে তুলতে চাই। আর আত্মবিশ্বাস নিয়ে পিএসজির মুখোমুখি হতে চাই। যদি আমরা তেমনটা করতে পারি, অসাধারণ হবে।”

১২ ফেব্রুয়ারি ওল্ড ট্রাফোর্ডে প্রথম লেগে পিএসজির মুখোমুখি হবে ইউনাইটেড। প্যারিসে ফিরতি লেগ হবে ৬ মার্চ।