ম্যানইউ থেকে ছাঁটাই নিয়ে কথা বলবেন না মরিনিয়ো

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ছাঁটাই হওয়া নিয়ে কোনো মন্তব্য করবেন না জোসে মরিনিয়ো। সাবেক সহকর্মীদের প্রতি সম্মান দেখাতে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন পর্তুগিজ এই কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Dec 2018, 09:39 AM
Updated : 20 Dec 2018, 09:39 AM

মঙ্গলবার মরিনিয়োকে বরখাস্ত করার কথা জানায় ইউনাইটেড। দায়িত্ব নেওয়ার আড়াই বছরের মাথায় চাকরি হারান ৫৫ বছর বয়সী এই কোচ।

চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে এ পর্যন্ত ১৭ ম্যাচ শেষে ২৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড। শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ১৯ পয়েন্টে পিছিয়ে পড়েছে তারা। ১৯৯০-৯১ মৌসুমের পর ইংল্যান্ডের শীর্ষ লিগের এই পর্যায়ে এটাই দলটির সবচেয়ে বাজে অবস্থা। লিগে শেষ ছয় ম্যাচে জয় মাত্র একটি। দলের এমন পারফরম্যান্সের জন্যই বিদায় নিতে হয় মরিনিয়োকে।

এক বিবৃতিকে চেলসি, ইন্টার মিলান, রিয়াল মাদ্রিদের সাবেক এই কোচ বলেন, “ম্যানচেস্টার ইউনাইটেডে আসার পর প্রথম দিন থেকেই আমি ক্লাবের ব্যাজ পরতে পেরে অত্যন্ত গর্বিত হয়েছি। আমি বিশ্বাস করি যে সব ইউনাইটেড ভক্তরা এটা মানে।”

“প্রত্যেকবার যখন একটি অধ্যায় শেষ হয়, প্রাক্তন সহকর্মীদের সম্পর্কে কোনো মন্তব্য না করে আমি আমার সর্বোচ্চ শ্রদ্ধা প্রদর্শন করি।”

মরিনিয়োর জায়গায় নরওয়ের সাবেক ফুটবলার উলে গুনার সুলশারকে চলতি মৌসুমের শেষ পর্যন্ত কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ইউনাইটেড।