আবারও হারল চেলসি

ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও হারের স্বাদ পেয়েছে চেলসি। উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের মাঠে শুরুতে এগিয়ে যাওয়া মাওরিসিও সাররির দল দ্বিতীয়ার্ধে দুই গোল হজম করে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Dec 2018, 09:39 PM
Updated : 6 Dec 2018, 10:10 AM

প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে ২-১ গোলে হারে চেলসি। চলতি লিগে এটা তাদের দ্বিতীয় পরাজয়।

টানা ১২ ম্যাচ অপরাজিত থাকার পর টটেনহ্যাম হটস্পারের মাঠে ৩-১ গোলে হেরেছিল চেলসি। গত রোববার ফুলহ্যামকে ২-০ গোলে হারিয়ে জয়ের পথে ফেরা স্ট্যামফোর্ড ব্রিজের দলটি ফের ধাক্কা খেল।

ম্যাচের শুরু থেকে বল দখলে ও আক্রমণে আধিপত্য করা চেলসি ১৮তম মিনিটে এগিয়ে যায়। বাঁ দিক থেকে ইংলিশ মিডফিল্ডার রুবেন লোফ্টাস-চিকের শট ফেরাতে হেড করেছিলেন ডিফেন্ডার কনর কোডি। কিন্তু বল পোস্ট ঘেঁষে জালে জড়ায়।

দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে চার মিনিটের ব্যবধানে দুবার জালে বল পাঠায় স্বাগতিকরা। ৫৯তম মিনিটে মর্গ্যান গিবস-হোয়াইটের রক্ষণচেরা পাস পেয়ে কোনাকুনি শটে দলকে সমতায় ফেরান মেক্সিকোর ফরোয়ার্ড রাউল হিমেনেস। আর ৬৩তম মিনিটে ডান দিক থেকে সতীর্থের দারুণ ক্রসে দূরের পোস্টে বল পেয়ে নিচু শটে জালে ঠেলে দেন পর্তুগিজ মিডফিল্ডার দিয়েগো জোতা।

১৫ ম্যাচে ৯ জয় ও ৪ ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে চেলসি।

মঙ্গলবার ওয়াটফোর্ডকে ২-১ গোলে হারানো ম্যানচেস্টার সিটি ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে বুধবার বার্নলিকে ৩-১ গোলে হারানো লিভারপুল। ৩৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে সাউথ্যাম্পটনকে ৩-১ গোলে হারানো টটেনহ্যাম হটস্পার।

বুধবার ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে ২-২ গোলে ড্র করা আর্সেনালের পয়েন্টও চেলসির সমান ৩১। তবে গোল ব্যবধানে পিছিয়ে পঞ্চম স্থানে আছে উনাই এমেরির দল।

এভারটন, বোর্নমাউথ ও ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট সমান ২৩ করে। তবে গোল ব্যবধানে এগিয়ে যথাক্রমে ষষ্ঠ ও সপ্তম স্থানে আছে এভারটন ও বোর্নমাউথ।