পুরানো চোটে ফের মাঠের বাইরে নেইমার

বোর্দোর বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে চোট পেয়েছেন পিএসজির ফরোয়ার্ড নেইমার। তবে ব্রাজিলিয়ান এই তারকার চোট গুরুতর নয় বলে জানিয়েছেন ক্লাবটির কোচ টমাস টুখেল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2018, 10:23 AM
Updated : 3 Dec 2018, 01:25 PM

বোর্দোর মাঠে রোববার ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। ৩৪তম মিনিটে স্বদেশি ডিফেন্ডার দানি আলভেসের পাস পেয়ে দলকে এগিয়ে দেন নেইমার। দ্বিতীয়ার্ধে কুঁচকিতে ব্যথা অনুভব করায় মাঠ ছাড়েন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার।

গত মাসে ক্যামেরুনের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কুঁচকিতে চোট পেয়েছিলেন নেইমার। ক্লাবে ফিরে তুলুজের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে বাইরে থাকা ব্রাজিলের অধিনায়ক চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের বিপক্ষে ম্যাচে দলে ফেরেন।

বোর্দোর বিপক্ষে ম্যাচ শেষে ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ডকে দ্রুত ফিরে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন টুখেল।

“এটা সপ্তাহ দুয়েক আগে জাতীয় দলের হয়ে পাওয়া চোটের মতোই। নেইমার ও দলের সব চিকিৎসকের সঙ্গে আমরা কথা বলেছি। তারা সবাই আমাকে বলেছে, গুরুতর কিছুই নেই। কিন্তু দুর্ভাগ্যবশত সে এখনও ব্যথা অনুভব করছে।”

“আমার মনে হয়, সে সঠিক সময়ে বেরিয়ে এসেছে।…বুধবার স্ত্রাসবুরের বিপক্ষে সে বিশ্রামে থাকবে। আর আগামী সপ্তাহে মোঁপেলিয়ের বিপক্ষে পরের ম্যাচের জন্য প্রস্তুত হবে।”

বোর্দোর সঙ্গে ড্রয়ে লিগ ওয়ানের এবারের আসরে প্রথম পয়েন্ট হারিয়েছে পিএসজি। ১৫ ম্যাচে ১৪ জয় ও এক ড্রয়ে শীর্ষে থাকা দলটির পয়েন্ট ৪৩। ২৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মোঁপেলিয়ে।