বার্সা ছাড় দেবে না, ধারণা টটেনহ্যাম কোচের

এক ম্যাচ হাতে রেখেই গ্রুপের শীর্ষস্থান নিশ্চিত করেছে বার্সেলোনা। এরপরও চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে কাতালান ক্লাবটি সেরা দল নিয়েই মাঠে নামবে বলে মনে করেন টটেনহ্যাম হটস্পারের কোচ মাওরিসিও পচেত্তিনো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2018, 03:23 PM
Updated : 29 Nov 2018, 03:23 PM

বুধবার ওয়েম্বলিতে ক্রিস্তিয়ান এরিকসেনের গোলে ইন্টার মিলানকে ১-০ ব্যবধানে হারিয়ে নকআউট পর্বে ওঠার আশা বাঁচিয়ে রেখেছে টটেনহ্যাম। ইন্টারের সমান ৭ পয়েন্ট নিয়ে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে ‘এ’ গ্রুপের দ্বিতীয় স্থানে আছে তারা। গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইতালিয়ান ক্লাবটির সমান পয়েন্ট পেলেই শেষ ষোলোয় পৌঁছাবে পচেত্তিনোর দল।

আগামী ১১ ডিসেম্বর কাম্প নউয়ে বার্সেলোনার মুখোমুখি হবে টটেনহ্যাম। একই দিনে পিএসভি আইন্দহোভেনের মুখোমুখি হবে ইন্টার মিলান।

পাঁচ ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে বার্সেলোনা। তবে সেজন্য তারা টটেনহ্যামকে কোনো ছাড় দেবে না বলেই মনে করেন পচেত্তিনো।

“আমার মনে হয়, তারা সেরা খেলোয়াড়দের নিয়েই খেলবে। কিন্তু আমি জানি না তারা কিভাবে ম্যাচটির জন্য প্রস্তুত হবে।”

“আমাদের নিজেদের নিয়ে চিন্তা করা দরকার। ম্যাচটির জন্য সবচেয়ে ভালোভাবে প্রস্তুত হওয়া দরকার এবং আমরা জিততে পারি, এটা বিশ্বাস করার চেষ্টা করা দরকার। বার্সেলোনা যা করবে তা আমাদের হাতে নেই।”

ইন্টার ও চেলসির বিপক্ষে জয়সহ সব ধরনের প্রতিযোগিতা মিলে টানা ছয় ম্যাচ জিতে ছন্দ খুঁজে পেয়েছে টটেনহ্যাম। বার্সেলোনাকে সমীহ করেই নিজেদের সেরাটা দিতে চান পচেত্তিনো।

“বার্সেলোনার প্রতি আমাদের অনেক শ্রদ্ধা আছে, তারা ইউরোপের অন্যতম সেরা দল। অবশ্যই, তাদের অবিশ্বাস্য সব খেলোয়াড় আছে। আর এটা খুব কঠিন হবে। কিন্তু আমাদের বিশ্বাস আছে যে আমরা জিততে পারি।”