শেষ ষোলোয় যেতে বার্সার দিকে তাকিয়ে ইন্টার কোচ

চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠতে গ্রুপ সেরা বার্সেলোনার সাহায্য প্রত্যাশা করছেন ইন্টার মিলানের কোচ লুচানো স্পাল্লেত্তি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2018, 01:44 PM
Updated : 29 Nov 2018, 01:44 PM

বুধবার ওয়েম্বলিতে টটেনহ্যাম হটস্পারের কাছে ১-০ গোলে হেরে বিপদে পড়েছে ইন্টার মিলান। ইংলিশ ক্লাবটির সমান ৭ পয়েন্ট নিয়ে মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে ‘এ’ গ্রুপের তৃতীয় স্থানে আছে তারা। গ্রুপ পর্বের শেষ ম্যাচে টটেনহ্যামের চেয়ে বেশি পয়েন্ট পেলেই কেবল শেষ ষোলোয় পা রাখতে পারবে ইতালির দলটি।

আগামী ১১ ডিসেম্বর নিজেদের শেষ ম্যাচে পিএসভি আইন্দহোভেনের মুখোমুখি হবে স্পাল্লেত্তির দল। একই দিনে কাম্প নউয়ে টটেনহ্যামের প্রতিপক্ষ বার্সেলোনা।

স্পাল্লেত্তিকে আশা দেখাচ্ছে অতীত পরিসংখ্যান। ২০১৩ সালের মে মাসের পর থেকে ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের কোনো ম্যাচ হারেনি বার্সেলোনা। তাই ঘরের মাঠ সান সিরোয় পিএসভির বিপক্ষে জেতাটাই এখন ইন্টার কোচের মূল ভাবনা।

“আমি নিশ্চিত, আমাদের যা করতে হবে তা যদি করি তবে আমরা পরের পর্বে যাব। এটি এখনও পুরোপুরি আমাদের উপর নির্ভর করছে।…আমি জানি যে বার্সেলোনা গত পাঁচ বছরে ঘরের মাঠে একটি ম্যাচও হারেনি। এই পরিসংখ্যান নিয়ে আমি সচেতন।”

“কিন্তু আমি একই কথা বলব যে আমাদের যা করার দরকার তা করতে হবে। পিএসভির বিপক্ষে খেলতে হবে এবং জিততে হবে। তারপর আমাদের ম্যাচ শেষে আমি জিজ্ঞাসা করবো যে অন্য ম্যাচের ফলাফল কি। কিন্তু আমাদের ম্যাচ জিততে হবে। অন্যদের সম্পর্কে চিন্তা করার আগে আমি আমাদের খেলায় মনোযোগ দিতে চাই।”