দেম্বেলেকে উন্নতির তাগিদ সুয়ারেসের

বার্সেলোনায় এখন পর্যন্ত নিজের সেরাটা তুলে ধরতে না পারা ফরাসি ফরোয়ার্ড উসমান দেম্বেলেকে মনোযোগ বাড়াতে পরামর্শ দিয়েছেন তার ক্লাব সতীর্থ লুইস সুয়ারেস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2018, 02:46 PM
Updated : 20 Nov 2018, 02:46 PM

গত সেপ্টেম্বরের পর লা লিগায় শুরুর একাদশে সুযোগ পাননি দেম্বেলে। নিয়মিত অধিনায়ক লিওনেল মেসি হাতের চোটে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকার সময়ও তাকে একাদশে রাখেননি কোচ এরনেস্তো ভালভেরদে। লিগে নিজেদের শেষ ম্যাচে রিয়াল বেতিসের বিপক্ষে দলেই ছিলেন না ২০ বছর বয়সী এই ফুটবলার।

সংবাদ মাধ্যমের খবর, শৃঙ্খলাভঙ্গের কারণে তার ওপরে বিরক্ত দল। ভালভেরদে অবশ্য এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। তবে স্পোর্তের খবর অনুযায়ী, নিজের স্বভাব পরিবর্তনের জন্য চূড়ান্ত বার্তা দেওয়া হয়েছে এই তরুণকে।

গত বছরের অগাস্টে ১০ কোটি ৫০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড ছেড়ে বার্সেলোনায় আসা দেম্বেলের পাশে আছেন সুয়ারেস। মঙ্গলবার এক প্রীতি ম্যাচে ফ্রান্সের মুখোমুখি হওয়ার আগে উরুগুয়ের এই স্ট্রাইকার জানান, বার্সেলোনাতে ভালোই আছেন দেম্বেলে।

“এটা এমন নয় যে দেম্বেলে ড্রেসিং রুমে মানিয়ে নেয়নি। সতীর্থদের সঙ্গে তার সম্পর্ক খুব ভালো। সে সুখে আছে।”

“কিন্তু আমার কয়েকজন সতীর্থ যেমনটা বলেছে, আর উসমান নিজেও জানে, ফুটবলার হওয়াটা দারুণ সম্মানের। আমি মনে করি, সম্ভবত তার নিজের ফুটবলে মনোযোগ বাড়ানো এবং আরও দায়িত্বশীল হওয়া উচিত।”

“সে খুব তরুণ। বার্সেলোনা ড্রেসিং রুমের আদর্শ পেশাদারিত্বের উদাহরণ থেকে সে অনুপ্রেরণা নিতে পারে।”