আর্জেন্টিনা দলে মেসি না থাকায় হতাশ মেক্সিকো

আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার আগে প্রতিপক্ষের সেরা তারকা লিওনেল মেসি না থাকায় হতাশা প্রকাশ করেছেন মেক্সিকোর ডিফেন্ডার এদসন আলভারেস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Nov 2018, 04:16 PM
Updated : 15 Nov 2018, 04:16 PM

শনিবার বাংলাদেশ সময় সকাল ছয়টায় আর্জেন্টিনার বিপক্ষে নিজেদের মাঠে নামবে মেক্সিকো। চার দিন পর একই সময় আবার মুখোমুখি হবে দল দুটি।

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোতে ফ্রান্সের কাছে হারের পর আর দেশের হয়ে মাঠে নামেননি মেসি। মেক্সিকোর বিপক্ষে এই দুই ম্যাচেও খেলবেন না তিনি।

২০১৬ সালে কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারের পরও আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানিয়ে দিয়েছিলেন মেসি। পরে অবসর ভেঙে ফিরে আসেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাওদিও তাপিয়া তাই আত্মবিশ্বাসী যে আবার জাতীয় দলে ফিরবেন বার্সেলোনা ফরোয়ার্ড।

বুধবার এক সংবাদ সম্মেলনে আলভারেস বলেন, “মেসির মুখোমুখি হওয়াটা সত্যি খুব দারুণ হতো। কিন্তু তার স্বাস্থ্য সবার আগে। ব্যক্তিগতভাবে, তার বিপক্ষে খেলাটা দারুণ হতো।”

মেসি, গনসালো হিগুয়াইন ও সের্হিও আগুয়েরো না থাকার পরও মেক্সিকোর বিপক্ষে যথেষ্ট শক্তিশালী আর্জেন্টিনার আক্রমণভাগ। দলে আছে লাউতারো মার্তিনেস, পাওলো দিবালা, এরিক লামেলার মতো তারকা খেলোয়াড়।