নেইমার রিয়ালে গেলে খারাপ লাগবে না ইনিয়েস্তার

পিএসজির তারকা ফরোয়ার্ড নেইমার রিয়াল মাদ্রিদে যোগ দিলে খারাপ লাগবে না বলে জানিয়েছেন তার সাবেক বার্সেলোনা সতীর্থ আন্দ্রেস ইনিয়েস্তা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Nov 2018, 03:31 PM
Updated : 13 Nov 2018, 03:31 PM

কাম্প নউয়ে চারটি সফল মৌসুম কাটানোর পর গত বছরের অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে পিএসজিতে পা রাখেন নেইমার। কাতালান ক্লাবটির হয়ে দুটি লা লিগা ও একটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতেন ব্রাজিলের এই তারকা।

২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড প্যারিসে পা রাখার কিছুদিন পর থেকেই তার লা লিগায় ফেরার সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছে। সম্ভাব্য গন্তব্য হিসেবে স্প্যানিশ সংবাদ মাধ্যমে উঠে আসে রিয়ালের নাম। অবশ্য উভয় পক্ষই এসব গুঞ্জন উড়িয়ে দিয়েছে।

তবে এই দল-বদল সম্ভব হলে তাতে মোটেও দুঃখ পাবেন না বলে জানিয়েছেন চলতি বছরের মে মাসে জাপানের জে লিগের দল ভিসেল কোবেতে যোগ দেওয়া ইনিয়েস্তা।

“এতে আমার খারাপ লাগবে না কারণ এই সিদ্ধান্তগুলো এমন যে তা যদি হওয়ার তবে হবে।”

“একজন দারুণ খেলোয়াড়কে নিয়ে মাদ্রিদ তাদের শক্তি বাড়াবে।”

নেইমার কাতালান ক্লাবটিতেও ফিরতে পারেন বলে মাঝে কিছু সাংবাদমাধ্যমে খবর বের হয়। তবে তার অভাব বার্সেলোনা ভালোভাবেই পূরণ করেছে বলে মনে করেন ইনিয়েস্তা।

“অবশ্যই, নেইমার অন্যতম সেরা ফুটবলার হয়ে চলেছে। আর যে কোনো দলে সে একটা পার্থক্য গড়ে দেবে। কিন্তু ফেরাটা সহজ নয়।”

“বার্সেলোনার দারুণ সব খেলোয়াড় আছে। আমি তাদেরকে সবগুলো শিরোপার দাবিদার হিসেবেই দেখি।”

“এই বছর বার্সা ভালোভাবে নিজেদের শক্তি বাড়িয়েছে। দলে ফিলিপে কৌতিনিয়োর মতো খেলোয়াড় আছে, যে ভালোভাবে মানিয়ে নিয়েছে। আমি একটা শক্তিশালী দল দেখছি।”