লা লিগাকে যে কোনো সময়ের চেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দেখছেন মেসি

লা লিগাকে আগের যে কোনো সময়ের চেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ বলে মনে করছেন লিওনেল মেসি। দীর্ঘ সময় এই প্রতিদ্বন্দ্বিতা বজায় থাকবে বলে আশা করছেন বার্সেলোনার অধিনায়ক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2018, 06:08 PM
Updated : 12 Nov 2018, 06:08 PM

সোমবার ক্রীড়া বিষয়ক স্প্যানিশ দৈনিক মার্কার থেকে ২০১৭-১৮ মৌসুমে লা লিগার সেরা খেলোয়াড়ের পুরস্কার ‘দি স্তেফানো ট্রফি’ গ্রহণ করেন মেসি। গত মৌসুমে লিগে ৩৪ গোল করা এই ফরোয়ার্ড এ সময়ে লিগের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার ‘পিচিচি ট্রফি’ও পান।

হাতের চোটে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকার পর রোববার রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচ দিয়ে বার্সেলোনা দলে ফেরেন মেসি। ঘরের মাঠে দল হারলেও ম্যাচে জোড়া গোল করে চলতি মৌসুমে নিজের গোল সংখ্যা নয়ে নিয়ে গেছেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। এই হারের পর টেবিলের দুইয়ে থাকা সেভিয়ার সঙ্গে বার্সেলোনার পয়েন্ট ব্যবধান দাঁড়িয়েছে মোটে এক।

১২ ম্যাচে সাত জয় ও তিন ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ২৩ পয়েন্ট নিয়ে দুইয়ে থাকা সেভিয়ার সমান পয়েন্ট নিয়ে যথাক্রমে তিন ও চারে আছে আতলেতিকো মাদ্রিদ ও আলাভেস। পাঁচে থাকা আলাভেসের সংগ্রহ ২১ পয়েন্ট। এক পয়েন্ট পিছিয়ে ছয়ে রয়েছে রিয়াল মাদ্রিদ। লিগের এই জমজমাট লড়াই উপভোগ করছেন বলে জানান ৩১ বছর বয়সী মেসি।

“এটা ভালো যে লিগটা এমন হচ্ছে। এটা যে কোনো সময়ের চেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। যে কেউ যে কাউকে হারাতে পারে। এটা দর্শকদের জন্য দারুণ।”

“আমি আশা করি, দীর্ঘ সময়ের জন্য লড়াইটা এমনই থাকবে।”