সালাহ-শাচিরির গোলে লিভারপুলের সহজ জয়

মোহামেদ সালাহ ও জেরদান শাচিরির গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তলানির দল ফুলহ্যামের বিপক্ষে সহজ জয় পেয়েছে লিভারপুল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2018, 02:00 PM
Updated : 11 Nov 2018, 11:14 PM

অ্যানফিল্ডে রোববার স্থানীয় সময় দুপুরে শুরু হওয়া ম্যাচটি ২-০ গোলে জেতে স্বাগতিকরা। চ্যাম্পিয়ন্স লিগে রেড স্টার বেলগ্রেডের কাছে হারের পর একাদশে চারটি পরিবর্তন আনেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ।

শুরু থেকে আক্রমণাত্মক খেলা লিভারপুল ৪১তম মিনিটে এগিয়ে যায়। আলেকসান্দার মিত্রোভিচের হেড জালে জড়ালেও অফসাইডের বিতর্কিত সিদ্ধান্তে গোল পায়নি ফুলহ্যাম। এর ঠিক ১৪ সেকেন্ডের মাথায় পাল্টা আক্রমণে উল্টো অতিথিদের জালে বল পাঠায় লিগে এখন পর্যন্ত অপরাজিত ক্লাবটি।

আলিসনের দ্রুত নেওয়া ফ্রি-কিকে বল ধরে ডান দিক দিয়ে আক্রমণে ওঠা সালাহকে বাড়ান ট্রেন্ট অ্যালেকজান্ডার-আর্নল্ড। আর গতিতে সবাইকে পিছনে ফেলে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন মিশরের এই ফরোয়ার্ড।

৫৩তম মিনিটে ডিফেন্ডারদের দুর্বলতায় সহজেই ব্যবধান দ্বিগুণ করেন সাচিরি। অ্যান্ড্রু রবার্টসনের ক্রসে ছোট ডি-বক্সের ঠিক বাইরে অরক্ষিত অবস্থায় বল পেয়ে বাঁ পায়ের ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন সুইস এই মিডফিল্ডার।

লিগে ঘরের মাঠে এই নিয়ে টানা ২৭ ম্যাচ অপরাজিত রইলো ক্লপের দল। একই সঙ্গে এবারের লিগে নিজেদের অপরাজিত যাত্রা অব্যাহত রাখল লিভারপুল।

১২ ম্যাচে নয় জয় ও তিন ড্রয়ে লিভারপুলের সংগ্রহ ৩০ পয়েন্ট।