সোলেরার হ্যাটট্রিকে সেমিতে বসুন্ধরা

প্রথমার্ধে তিন গোল করলেন কোস্টা রিকার ফরোয়ার্ড দেনিয়েল কলিনদ্রেস সোলেরা। দ্বিতীয়ার্ধে জালের দেখা পেলেন তৌহিদুল আলম সবুজ ও মতিন মিয়া। তাতে টিম বিজেএমসিকে সহজে হারিয়ে ফেডারেশন কাপের সেমি-ফাইনাল উঠল বসুন্ধরা কিংস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2018, 01:28 PM
Updated : 11 Nov 2018, 01:28 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার ৫-১ গোলে জিতে বসুন্ধরা। আগামী ২০ নভেম্বর সেমি-ফাইনালে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হবে নবাগত দলটি।

দ্বিতীয় মিনিটে বাঁ দিক থেকে মোহাম্মদ ইব্রাহিমের ক্রস গোলরক্ষক গ্লাভসে নিতে ব্যর্থ হওয়ার পর সোলেরার ভলি ঠিকানা খুঁজে পেলে এগিয়ে যায় বসুন্ধরা।

নবম মিনিটে হোর্হে গোতর ব্লাসের লম্বা করে বাড়ানো বল অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণে নিয়ে গায়ের সঙ্গে সেঁটে থাকা দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে ব্যবধান দ্বিগুণ করেন সোলেরা। পঞ্চদশ মিনিটে মাশুক মিয়া জনির হেড করে বাড়ানো বল নিখুঁত টোকায় জালে জড়িয়ে হ্যাটট্রিক পূরণ করেন কোস্টা রিকার এই ফরোয়ার্ড।

৬৯তম মিনিটে বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রস প্লেসিং শটে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করে স্কোরলাইন ৪-০ করেন ফরোয়ার্ড সবুজ।

শেষ দিকে বদলি ফরোয়ার্ড মতিনের গোলে বসুন্ধরার বড় জয় নিশ্চিত হয়। ৮৬তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান কমান বিজেএমসির নাইজেরিয়ান ফরোয়ার্ড স্যামসন ইলিয়াসু।