মাঠে ফিরতে প্রস্তুত মেসি

লা লিগায় রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচ দিয়ে লিওনেল মেসি মাঠে ফিরতে প্রস্তুত বলে জানিয়েছে বার্সেলোনা। এই ম্যাচের জন্য আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে রেখেছেন কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2018, 03:12 PM
Updated : 10 Nov 2018, 03:12 PM

রোববার বাংলাদেশ সময় রাত সোয়া নয়টায় ঘরের মাঠে বেতিসের মুখোমুখি হবে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।

শনিবার দলের সঙ্গে অনুশীলনে অংশ নেন মেসি। ক্লাবের চিকিৎসকরা তাকে মাঠে নামার জন্য সব ধরনের ছাড়পত্র দিয়েছেন। এর আগে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ইন্টার মিলানের মাঠে খেলতে যাওয়া দলেও রাখা হয়েছিল পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলারকে। কিন্তু সে সময় চিকিৎসকদের ছাড়পত্র না থাকায় ম্যাচের দিন তাকে দলে রাখেননি ভালভেরদে।

গত ২০ অক্টোবর সেভিয়ার বিপক্ষে লিগ ম্যাচে বল দখলের লড়াইয়ে পড়ে গিয়ে মেসির ডান হাতের রেডিয়াল হাড়ে চিড় ধরা পড়ে। শুরুতে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছিল, পুরোপুরি সেরে উঠতে তিন সপ্তাহের মতো লাগবে তার।

মেসি ছাড়াও বেতিসের বিপক্ষে ম্যাচ দিয়ে বার্সেলোনা দলে ফিরবেন সামুয়েল উমতিতি। ২৬ সেপ্টেম্বর লেগানেসের বিপক্ষে ম্যাচের পর থেকেই হাঁটুর চোটে মাঠের বাইরে ছিলেন ফরাসি এই সেন্টারব্যাক।

তবে এই দলে জায়গা হয়নি আরেক ফরাসি ফুটবলার উসমান দেম্বেলের। সংবাদ মাধ্যমের খবর, কর্তৃপক্ষকে কিছু না জানিয়ে বৃহস্পতিবার অনুশীলনে উপস্থিত না থাকায় বাদ পড়েছেন তরুণ এই ফরোয়ার্ড। এছাড়া বাঁ ঊরুর চোটে ৩ সপ্তাহের জন্য ছিটকে যাওয়া ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো আছেন দলের বাইরে।