মালকমের খেলায় মুগ্ধ বুসকেতস

বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক ম্যাচে গোল করা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মালকমের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন তার ক্লাব সতীর্থ সের্হিও বুসকেতস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Nov 2018, 01:54 PM
Updated : 7 Nov 2018, 01:55 PM

ইন্টার মিলানের মাঠে মঙ্গলবার রাতে ১-১ গোলে ড্র হওয়া ম্যাচের ৮১তম মিনিটে বদলি হিসেবে মাঠে নামার দুই মিনিটের মধ্যে দারুণ নৈপুণ্যে দলকে এগিয়ে দেন মালকম। ক্লাবের হয়ে এটাই তার প্রথম গোল।

চার কোটি ১০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে গত জুলাইয়ে কাম্প নউয়ে পা রাখা মালকম তার স্বদেশি ফিলিপে কৌতিনিয়ো ও ফরাসি ফরোয়ার্ড উসমান দেম্বেলের উপস্থিতিতে তেমন সুযোগ পাচ্ছেন না। তবে ইন্টারের বিপক্ষে বদলি নেমে প্রতিভার ঝলক দেখানো এই তরুণের নিবেদনে মুগ্ধ লিওনেল মেসির অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেওয়া বুসকেতস।

“আমরা মালকমকে নিয়ে খুব সন্তুষ্ট। সে যতটা সময় খেলতে চায়, তা সে পাচ্ছে না। কিন্তু অনুশীলনে সে বাকি সব খেলোয়াড়ের মতোই পরিশ্রম করে।”

“সে দারুণ একজন মানুষ। আর সে খুব ভালো করেছে। গোলটা তার প্রাপ্য।”

ইন্টারের সঙ্গে ড্রয়ে চলতি মৌসুমের প্রথম দল হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্ব নিশ্চিত করেছে বার্সেলোনা। ১০ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে আছে তারা। ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইতালিয়ান ক্লাবটি। টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৪।