নোফেলের সঙ্গে ড্র করে সেরা আটে বসুন্ধরা কিংস

ফেডারেশন কাপে দুই নবাগত দলের লড়াইয়ে কেউ জেতেনি। তবে নোফেল স্পোর্টিংয়ের সঙ্গে ড্র করে প্রতিযোগিতার সেরা আটে উঠে গেছে বসুন্ধরা কিংস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2018, 11:33 AM
Updated : 6 Nov 2018, 11:33 AM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার দুই দলের ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়। তিন ম্যাচে এক জয় ও দুই ড্রয়ে ৫ পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রুপ থেকে কোয়ার্টার-ফাইনালে উঠল বসুন্ধরা।
 
নিজেদের প্রথম ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৫-২ গোলে হারানোর পর দ্বিতীয় ম্যাচে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের সঙ্গে ১-১ ড্র করেছিল বসুন্ধরা। 
 
টানা দুই হারে প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়া নোফেল শেষ ম্যাচে পয়েন্ট পাওয়ার স্বাদ পেলো। শেখ জামালের কাছে ২-১ গোলে হারের পর মোহামেডানের কাছে ২-০ ব্যবধানে হেরেছিল তারা।
 
৩৬ মিনিটে মোহাম্মদ ইব্রাহিমের বাঁ প্রান্তের ক্রসে ফাঁকায় থাকা মাশুক মিয়া জনি প্লেসিং শটে লক্ষ্যভেদ করলে এগিয়ে যায় বসুন্ধরা। ৬১তম মিনিটে ইসমাইল বাঙ্গুরার ছোট পাস থেকে পাওয়া বলে মিডফিল্ডার আশরাফুল ইসলামের শট গোলরক্ষক আনিসুর রহমান জিকোর হাত ছুঁয়ে জাল খুঁজে নিলে সমতায় ফেরে নোফেল।
 
দুই মিনিট পর মাসুদ রানা মৃধার শট ফিরিয়ে নোফেলকে এগিয়ে যেতে দেননি এই গোলরক্ষক। শেষ দিকে ফ্রি-কিক থেকে বসুন্ধরাকে জয়সূচক গোল এনে দিতে পারেননি কোস্টা রিকার ফরোয়ার্ড দেনিয়েল কলিনদ্রেস সোলেরা।