মেসিকে দলে রাখলেও ঝুঁকি নেবেন না ভালভেরদে

ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মেসিকে দলে রাখা হলেও আর্জেন্টাইন ফরোয়াডর্কে নিয়ে কোনো ঝুঁকি নেওয়া হবে না বলে জানিয়েছেন বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2018, 07:18 AM
Updated : 6 Nov 2018, 07:18 AM

ইন্টারের মাঠ সান সিরোয় মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ২টায় মুখোমুখি হবে দুই দল।

গত ২০ অক্টোবর সেভিয়ার বিপক্ষে লিগ ম্যাচে বল দখলের লড়াইয়ে পড়ে গিয়ে মেসির ডান হাতের রেডিয়াল হাড়ে চিড় ধরা পড়ে। গত বুধবার ফিটনেস অনুশীলন দিয়ে ফেরা এই তারকাকে নিয়ে ঝুঁকি নিতে রাজি নন ভালভেরদে।

“লিও খেলার মতো পর্যায়ে আছে কিন্তু আমাদের অপেক্ষা করতে হবে। এটা নির্ভর করছে অনুশীলনের ওপর। (আমার হাতে) তিন-চারটা বিকল্প আছে। আমরা মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নিব না।”

“আমি মনে করি, সে এখানে থাকলে অন্য যে কোনোকিছুর চেয়ে ভালো কারণ আমাদের বেছে নেওয়ার জন্য একজন বেশি খেলোয়াড় থাকবে। তবে অবশ্যই, এর জন্য মেসির সেরে উঠতে হবে।”

টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপে শীর্ষে রয়েছে বার্সেলোনা। ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইন্টার। ভালভেরদে জানালেন জয়ের ধারায় থাকার লক্ষ্য তার।

“এই অবস্থানে থেকে গ্রুপ পর্বে চতুর্থ ম্যাচ খেলা দারুণ। কিন্তু আমি খুব বেশি ঝুঁকি নিতে চাই না। আমরা ম্যাচটির জন্য প্রস্তুতি নিচ্ছি। অবশ্যই আমরা জিততে চাইব।”