ব্রাদার্সকে উড়িয়ে গ্রুপ সেরা সাইফ স্পোর্টিং

ব্রাদার্স ইউনিয়কে উড়িয়ে ‘বি’ গ্রুপের সেরা হয়ে ফেডারেশন কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে নবাগত দল সাইফ স্পোর্টিং।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Nov 2018, 11:24 AM
Updated : 5 Nov 2018, 01:32 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার ৫-০ গোলে জেতা সাইফ স্পোর্টিং ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হলো। নিজেদের প্রথম ম্যাচে টিম বিজেএমসির বিপক্ষে ৩-১ গোলে জিতেছিল তারা।

নিজেদের প্রথম ম্যাচে ব্রাদার্সকে ৩-২ গোলে হারানো বিজেএমসি ৩ পয়েন্ট নিয়ে গ্রুপে রানার্সআপ হয়েছে। দুই হারে গ্রুপ পর্ব থেকে বিদায় নিল ব্রাদার্স।

ম্যাচের ত্রয়োদশ মিনিটে দেইনিয়ের আন্দ্রেস করদোবার বাড়ানো বল ধরে প্রায় ৩০ গজ দূর থেকে রহমত মিয়ার লক্ষ্যভেদে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং।

৩১তম মিনিটে দক্ষিণ কোরিয়ার ফরোয়ার্ড পার্ক ইল সেয়ুংয়ের ক্রস গোলরক্ষক ঠিকঠাক বিপদমুক্ত করতে পারেননি; ফাঁকা পোস্টে বল পাঠিয়ে ব্যবধান দ্বিগুণ করেন জাবেদ খান।

৪০তম মিনিটে গোলে গ্রুপ সেরা হয়ে সেরা আটে ওঠা অনেকটাই নিশ্চিত করে নেয় সাইফ স্পোর্টিং। পার্কের বাড়ানো বল ফেরাতে গিয়ে নিজেদের জালেই জড়াতে বসেছিলেন মোহাম্মদ মোকাররম। শেষ মুহূর্তে ফেরানোর চেষ্টাও করেছিলেন তিনি কিন্তু তার আগেই টোকায় বল লক্ষে পৌঁছে দেন রাশিয়ার ফরোয়ার্ড দেনিস বলশাকভ।

দ্বিতীয়ার্ধের শেষ দিকে জাফর ইকবালের কাট ব্যাকে বদলি মিডফিল্ডার সাজ্জাদ হোসেন ছোট বক্সের ভেতর থেকে লক্ষ্যভেদ করেন। এরপর যোগ করা সময়ে বলশাকভ গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে সাইফ স্পোর্টিং।