শেষ মুহূর্তের গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের জয়

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মার্কাস র‌্যাশফোর্ডের গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে এএফসি বোর্নমাউথকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Nov 2018, 02:49 PM
Updated : 3 Nov 2018, 10:44 PM

শনিবার স্থানীয় সময় দুপুরে শুরু হওয়া ম্যাচে ২-১ গোলে জয় পায় জোসে মরিনিয়োর দল। অনুশীলনের সময় চোট পাওয়ায় দলে ছিলেন না গুরুত্বপূর্ণ ফরোয়ার্ড রোমেলু লুকাকু। শুরুর একাদশে জায়গা পান চিলির আলেক্সিস সানচেস।

ঘরের মাঠে শুরুতে উজ্জীবিত ফুটবল খেলে বোর্নমাউথ। ফল পেতে বেশি অপেক্ষা করতে হয়নি স্বাগতিকদের। ১১তম মিনিটে দলকে এগিয়ে নেন ক্যালাম উইলসন। জুনিয়র স্ট্যানিস্লাসের ক্রস ছয় গজ বক্সের মুখে পেয়ে সহজেই লক্ষ্যভেদ করেন অরক্ষিত এই ইংলিশ ফরোয়ার্ড।

খেলার ধারার বিপরীতে ৩৫তম মিনিটে লক্ষ্যে থাকা প্রথম শটেই সমতা ফেরায় ইউনাইটেড। অ্যাশলে ইয়ংয়ের সঙ্গে বল দেওয়া-নেওয়া করে ডান প্রান্ত দিয়ে ডি-বক্সে ঢুকে অঁতনি মার্সিয়ালকে পাস দেন সানচেস। ডি-বক্সের মাঝামাঝি থেকে সোজা শটে গোলরক্ষককে পরাস্ত করেন মার্সিয়াল। প্রিমিয়ার লিগে শেষ চার ম্যাচে পাঁচ গোল করলেন ফরাসি এই ফরোয়ার্ড।

৫০তম মিনিটে দাভিদ দে হেয়ার দৃঢ়তায় রক্ষা পায় অতিথিরা। ৬৫তম মিনিটে ইয়ংয়ের ফ্রি-কিকে বল পোস্টে লেগে ফেরার পর পল পগবার শট গোললাইন থেকে ফেরান ডেভিড ব্রুকস।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে বাঁ প্রান্ত থেকে পগবার ক্রস বোর্নমাউথ ডিফেন্ডাররা বিপদমুক্ত করতে ব্যর্থ হলে বল পেয়ে যান বদলি ফরোয়ার্ড র‌্যাশফোর্ড। ছোট ডি-বক্সের ভেতর থেকে টোকা দিয়ে বল জালে জড়ান ইংলিশ এই ফরোয়ার্ড।

এই জয়ে লিগে ১১ ম্যাচে ইউনাইটেডের সংগ্রহ ২০ পয়েন্ট।