ক্লাসিকোর আগে নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবছেন না রিয়াল কোচ

লা লিগায় একের পর এক হারে পয়েন্ট তালিকার আটে আছে রিয়াল মাদ্রিদ। এরই মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হওয়ার আগে নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বলতে চাননি ভীষণ চাপে থাকা কোচ হুলেন লোপেতেগি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2018, 12:20 PM
Updated : 28 Oct 2018, 12:21 PM

রোববার বাংলাদেশ সময় রাত সোয়া নয়টায় বার্সেলোনার মাঠ কাম্প নউয়ে লা লিগার ম্যাচে মৌসুমে প্রথমবারের মতো মুখোমুখি হবে দুই দল।

লিগের শেষ চার ম্যাচে কোনো জয় পায়নি রিয়াল। সব ধরনের প্রতিযোগিতায় ৪৮২ মিনিট গোলহীন থেকে নিজেদের ইতিহাসে সবচেয়ে দীর্ঘ সময় গোল করতে না পারার বিব্রতকর এক রেকর্ডও গড়েছে লোপেতেগির দল। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, দলের এমন বাজে পারফরম্যান্সের দায়ে চাকরি হারাতে পারেন স্প্যানিশ এই কোচ। তবে বার্সেলোনার বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবছেন না বলে দাবি করেন লোপেতেগি।

“এ ধরনের গল্প নিয়ে চিন্তা না করার মতো যথেষ্ট আকর্ষণীয় একটা ম্যাচ আমাদের হাতে আছে। এগুলো আমাকে ম্যাচের জন্য প্রস্তুত হতে কোনো সাহায্য করে না।”

এই মৌসুমেই রিয়ালের দায়িত্ব নেওয়া এই কোচ সাংবাদিকদের প্রশ্নের জবাবে এক পর্যায়ে বলেন, “আমি টিকে থাকার আশা করি। আমি মনে করি না যে আমি মরতে যাচ্ছি।”

লা লিগায় নয় ম্যাচে পাঁচ জয় ও তিন ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। অষ্টম স্থানে থাকা রিয়ালের পয়েন্ট ১৪।